x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৭৩ লাখ ৭৭ হাজার ৭৮৩ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৬৩ হাজার ১৩৭ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৮৬ জন, মৃত ৩০ জন
  •  মায়ের কবরেই সমাহিত হলেন সাহারা খাতুন

বান্ধবীদের সহায়তায় উত্ত্যক্তকারীকে পেটাল কলেজ ছাত্রী

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৯, ১৮:৫৭

জাগরণীয়া ডেস্ক
ছবিঃ বাংলাদেশ প্রতিদিন

কলেজের সামনেই কলেজ ড্রেস পরা এক ছাত্রকে ইচ্ছেমতো চড় থাপ্পড় মারছে একই কলেজের কিছু ছাত্রী। এরকম একটি ২৫ সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ঘটনাটি ঘটেছে রাজশাহী নিউ গভঃ কলেজের সামনে, ড্রেস দেখে বোঝা গেল সকলেই ওই কলেজের শিক্ষার্থী। খোজ নিয়ে জানা যায়, কলেজের মানবিক বিভাগের টেস্ট পরীক্ষা চলছে। পরীক্ষা দিয়ে বের হওয়ার পর দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় ছাত্রটি, এবং এক পর্যায়ে মেয়েটির সাথে অশ্লীল আচরণ করে। এতে ওই ছাত্রী তার বান্ধবীদের ডেকে নিয়ে আসে। তারপর মেয়েটির বান্ধবীরা ছাত্রটির অসম্মানজনক আচরণ এর কারণ জানতে চায় এবং উত্তর না পেয়ে ক্ষোভের বশে ছাত্রটিকে চড় থাপ্পড় মারতে থাকে।

এই ব্যাপারে কলেজের অধ্যক্ষের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটির ভিডিও আমিও দেখেছি। ছাত্রটির এমন অসৌজন্যমূলক আচরণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অভিভাবক ডাকা হয়েছে, উভয় পক্ষের সঙ্গে কথা বলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

এতদিন মেয়েরা ইভটিজিং সহ নানা ধরণের হয়রানীর শিকার হলেও নিজেরা একত্র হয়ে এরকম তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়াকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই। সামাজিক যোগাযোগ মাধমে মেয়েদের সাহসীকতা এবং প্রতিবাদের জন্য তাদেরকে অভিনন্দন জানিয়েছে সাধারণ মানুষ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত