মেহেরপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীসহ আটক ৩

প্রকাশ | ১১ জুলাই ২০১৬, ১৩:১৯

অনলাইন ডেস্ক

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মনিরা খাতুন (২৩) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী বাবুল হোসেন, শ্বশুর গোলাম সারোয়ার মোল্লা (৫৫) ও শাশুড়ি কল্পনা খাতুনকে (৫০) আটক করে পুলিশ। এ ছাড়া দেবর এরশাদ আলী ঘটনার পর থেকে পালাতক রয়েছে। 

রবিবার (১০ জুলাই) রাত সাড়ে ৯টায় রতনপুর গ্রামে হত্যার এ ঘটনা ঘটে।

নিহত মনিরার বাবা মনিরুল হক বলেন, ‘প্রায় ৮ বছর আগে আমার মেয়ের সঙ্গে মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামের গোলাম বাবু মোল্লার বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে তার স্বামী, শ্বশুর-শাশুড়ি মিলে যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে আসছিল এবং এর আগেও কয়েকবার হত্যার চেষ্টা করছে। রবিবার রাতে আমার মেয়েকে তার স্বামী, শ্বশুর, শাশুড়ি ও দেবর মিলে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যাকাণ্ডটিকে ভিন্ন খাতে নিতে পরে বলে মুজিবনগর হাসপাতালে নিয়ে যাই।’

এদিকে স্বামী বাবু মোল্লা ও তাঁর পরিবারের লোকজন দাবি, রাত সাড়ে ৯টায় মনিরার শৌচাগারে গিয়ে মস্তিষ্কে রক্তক্ষরণ (স্ট্রোক) হয়। মুজিবনগর হাসপাতালে নেওয়ার সময় তাঁর মৃত্যু হয়।

মুজিবনগর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফকরুল হাসান জানান, রোগী হাসপাতালে পৌঁছানোর আগেই মারা গেছেন। ময়নাতদন্তের পর আসল বিষয়টি জানা যাবে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন জানান, রাতে নিহতের বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে, নিহতের স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আটক করা হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া আটক তিনজনকে আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হবে।