বনানী ধর্ষণ: আলামত পায়নি ফরেনসিক বিভাগ

প্রকাশ : ০১ জুন ২০১৭, ১৪:০৩

জাগরণীয়া ডেস্ক

রাজধানী বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ। ফরেনসিক রিপোর্ট পুলিশ কাছে হস্তান্তর করা হয়েছে। 

আজ ১ জুন (বৃহস্পতিবার) বেলা সাড়ে ১২টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা ভিকটিম সাপোর্ট সেন্টারের পরিদর্শক ইসমত আরা অ্যামির কাছে ফরেনসিক পরীক্ষার প্রতিবেদন হস্তান্তরের পর সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

সোহেল মাহমুদ বলেন, ঘটনার অনেক পরে তাদের কাছে আলামত আসায় পরীক্ষায় ধর্ষণের আলামত মেলেনি।

উল্লেখ্য, গত ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’হোটেলে অস্ত্রের মুখে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। এ ঘটনার ৪০ দিন পর গেলো ৬ মে বনানী থানায় ৫ জনকে আসামি করে ধর্ষণের মামলা করেন তারা।

মামলার অভিযোগে বলা হয়, জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ২৮ মার্চ রাত ৯টা থেকে পরের দিন সকাল ১০টা পর্যন্ত আসামিরা মামলার বাদী এবং তার বান্ধবী ও বন্ধু শাহরিয়ারকে আটকে রাখেন। অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন করে বাদীকে সাফাত আহমেদ ও বান্ধবীকে নাঈম আশরাফ ধর্ষণ করেন। 

অপর আসামি সাদমান সাকিফকে দুই বছর ধরে চিনতেন মামলার বাদীরা। তার মাধ্যমেই ঘটনার ১০-১৫ দিন আগে সাফাতের সঙ্গে দুই তরুণীর পরিচয় হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত