সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণ

প্রকাশ | ১৭ মে ২০১৭, ১৯:২৯ | আপডেট: ১৭ মে ২০১৭, ১৯:৫৮

অনলাইন ডেস্ক

প্রেমের ফাঁদে ফেলে এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই নারী সাভার পৌর এলাকার একটি গার্মেন্টেসে অপারেটর হিসেবে কাজ করেন।

১৬ মে (মঙ্গলবার) রাতে হেমায়েতপুরের তেতুলঝোড়া এলাকার এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ১৭ মে (বুধবার) ওই নারী শ্রমিককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়। 

পুলিশ ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা গেছে, কিছুদিন আগে সাভারের তেতুলঝোড়া এলাকার রহিম নামের এক যুবকের সঙ্গে মুঠোফোনে ওই নারী শ্রমিকের পরিচয় হয়। এরই সূত্র ধরে ১৬ মে (মঙ্গলবার) রাতে পোশাক কারখানায় কাজ শেষে বাসায় ফেরার সময় সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে রহিমের সঙ্গে দেখা হয়। তখন বেড়ানোর কথা বলে ওই নারী শ্রমিককে রহিম তাদের বাড়িতে নিয়ে যায়। বাড়িতে আগে থেকেই তার আরও তিন বখাটে বন্ধু উপস্থিত ছিল। কক্ষে প্রবেশ করামাত্র তারা মেয়েটির হাত ও মুখ বেঁধে ফেলে। এক পর্যায়ে বখাটেরা পালাক্রমে ওই নারী শ্রমিককে পাশবিক নির্যাতন শুরু করে। রাতভর নির্যাতন চালানোর পর সকালে তাকে ছেড়ে দেওয়া হয়। বিষয়টি সাভার থানায় জানালে পুলিশ ধর্ষিতাকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রইসিস সেন্টারে ভর্তি করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।