x

এইমাত্র

  •  করোনার মধ্যে তিন মাসে ২০৬ নারী-শিশু ধর্ষণের শিকার
  •  করোনা প্রমাণ করেছে দুর্যোগ মোকাবিলায় আমরা কতটা শক্তিহীন: প্রধানমন্ত্রী
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৮২৮ জন, মৃত ৩০ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৯১ হাজার ৯৯৭ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৩২ লাখ ২৭ হাজার ৯৭৫ জন

জেল থেকে বেরিয়ে ফের স্ত্রীর ওপর অমানুষিক নির্যাতন

প্রকাশ : ১২ মে ২০১৭, ১৫:৪৬

জাগরণীয়া ডেস্ক

রবিউল ইসলাম নামে এক ব্যক্তি যৌতুকের দাবিতে স্ত্রীর দায়ের করা নির্যাতন মামলায় জামিন পেয়ে আবারো স্ত্রীকে অমানুষিক নির্যাতন করছেন বলে অভিযোগ উঠেছে।

১১ মে (বৃহস্পতিবার) দুপুরে আবার বিচার চেয়ে লালমনিরহাটের আদিতমারী থানায় অভিযোগ করেছেন নির্যাতিত রোজিনা বেগম (২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ২০১৫ সালের ২৭ নভেম্বর উপজেলার পলাশী ইউনিয়নের মহিষাশ্বহর গ্রামের আশরাফ আলীর ছেলে রবিউল ও রোজিনার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর যৌতুকের দাবিতে রোজিনাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন রবিউল।

এ ঘটনায় বিচার চেয়ে ২০১৬ সালের ১১ মে লালমনিরহাট জজ আদালতে মামলা দায়ের করেন রোজিনা। মাস দুই আগে এ মামলায় জামিন চেয়ে আদালত আত্মসমর্পণ করেন যৌতুকলোভী রবিউল। কিন্তু তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নিদের্শ দেন। দু’মাস হাজত বাস করার পর ৯ মে স্ত্রীকে মারধর না করে সুখের সংসার করবেন বলে মুচলেকা দিয়ে জামিনে মুক্তি পান রবিউল। জামিনে মুক্তি পেয়ে স্ত্রী রোজিনাকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরেন তিনি। কিন্তু বাড়ি পৌঁছেই রোজিনাকে রশি দিয়ে বেঁধে লাঠি দিয়ে মারধর করেন রবিউল ও তার পরিবারের লোকজন। একপর্যায়ে রোজিনার চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় রোজিনা বাদী হয়ে ১১ মে (বৃহস্পতিবার) দুপুরে স্বামী রবিউল ও চাচা শ্বশুর নায়েব আলীসহ শ্বশুর বাড়ির আটজনকে আসামি করে আদিতমারী থানায় অভিযোগ করেন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গোলাম আম্বীয়া আদিল বলেন, রোজিনার সমস্ত শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসা চলছে। সুস্থ হতে সময় লাগবে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ফিরোজ কবির জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত