সাভারে স্কুলছাত্রীকে গণধর্ষণ

প্রকাশ | ১৩ মার্চ ২০১৭, ১০:৩৮

অনলাইন ডেস্ক

সাভারে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে অস্ত্র ঠেকিয়ে এক স্কুল ছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে চার বখাটে। এরা হলো সিরাজের ছেলে আনোয়ার, সুমনের ছেলে সুজন, আয়নালের ছেলে রনি ও দুখা মিয়ার ছেলে সাইদুল।

এদিকে ধর্ষকদের হুমকিতে এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য বিচারের আশ্বাস দেওয়ায় এ ঘটনায় এখন পর্যন্ত থানায় অভিযোগ করেনি ধর্ষিতার পরিবার।

ওই স্কুলছাত্রীর বাবা জানান, তার মেয়ে মিটন গ্রামের স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। ৯ মার্চ দিবাগত রাতে (বৃহস্পতিবার) বাড়ির পার্শ্ববর্তী বিয়ে বাড়িতে যায় তার মেয়ে। অনুষ্ঠান শেষে রাত ১২টার দিকে বাড়িতে ফেরার সময় একই গ্রামের চার বখাটে অস্ত্রের মুখে জিম্মি করে তার মেয়েকে তুলে নিয়ে যায়। পাশের একটি জঙ্গলে নিয়ে পাশবিক নির্যাতনের পর পালিয়ে যায় তারা। অনেক খোঁজাখুঁজির পর ভোররাতে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরও জানান, ধর্ষণকারীরা প্রভাবশালী হওয়ায় স্থানীয় ইউপি ওয়ার্ড সদস্য শুক্কুর আলী ও ইউপি চেয়ারম্যান সোহেল রানা ঘটনাটি বিচারের আশ্বাস দেন। এছাড়াও এ বিষয়ে থানায় অভিযোগ করলে তাদের গ্রামছাড়া করার হুমকিও দেয় ধর্ষণকারীরা।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড সদস্য শুক্কুর আলীর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

সাভার মডেল থানার উপ পরিদর্শক (এস আই) মিজান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে ধর্ষিতার পরিবারকে সব ধরণের আইনি সহযোগিতা করা হবে।