বেলকুচিতে স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপের অভিযোগে স্বামী আটক

প্রকাশ | ২১ নভেম্বর ২০১৬, ১৯:৩২

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের বেলকুচিতে সালমা বেগম নামে এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ করে মুখ ও শরীর ঝলসে দেওয়ার অভিযোগে তাঁর স্বামীকে আটক করেছে র‍্যাব। গতকাল  রবিবার সন্ধ্যা ৭টার দিকে টাঙ্গাইল জেলার কালিহাতি থানার উত্তরাইল বটতলা বাজার মোড় থেকে পলাতক স্বামী সাইফুল ইসলামকে আটক করা হয়।

আজ সোমবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে র‍্যাব ১২ স্পেশাল কম্পানি কমান্ডার এএসপি হাসিবুল আলম জানান, প্রায় দুই বছর আগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দক্ষিণ বানিয়াগাঁতী গ্রামের মৃত আব্দুল শেখের ছেলে সাইফুল ইসলাম প্রথম স্ত্রীকে ত্যাগ করে সালমা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে সালমা বাবার বাড়িতে বসবাস করলেও স্বামী-স্ত্রীর মধ্যে নানা বিষয় নিয়ে পারিবারিক কলহ চলছিল।

গত মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় সালমার মুখে ও বুকে অ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যান স্বামী সাইফুর। বর্তমানে সালমা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন। এ ঘটনায় সালমার বাবা সোলায়মান শেখ বাদী হয়ে সাইফুল ইসলামকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় রবিবার সন্ধ্যায় টাঙ্গাইল জেলার কালিহাতি থানার উত্তরাইল বটতলা বাজার মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

জেলার সলঙ্গা থানার চড়িয়ায় র‍্যাব ১২ প্রধান কার্য্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফ্রিংয়ে অ্যাসিড আক্রান্ত সালমার বাবা সোলায়মান ফকির (৫৭) উপস্থিত ছিলেন।