‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ থেকে চিরতরে জঙ্গি দূর হবে’

প্রকাশ | ১০ নভেম্বর ২০১৬, ০১:১৩ | আপডেট: ১০ নভেম্বর ২০১৬, ১২:৩০

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মাটি থেকে চিরতরে জঙ্গি দূর হবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুন।

বুধবার (০৯ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন আয়জিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আশা প্রকাশ করেন।

সাহারা খাতুন বলেন, প্রধানমন্ত্রী জঙ্গিদের বিরুদ্ধে দেশের জনগণকে ঐক্যবদ্ধ হতে বলেছিলেন এবং দেশের জনগণ ঐক্যবদ্ধ হয়েছে। যার ফলে সারাদেশে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিটি গঠন করা হয়। আমরা সবাই বিশ্বাস করি যে, শেখ হাসিনাই পারবে বাংলার মাটি থেকে জঙ্গি ও সন্ত্রাস নির্মূল করতে।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলাদেশ গড়ার। তার সেই স্বপ্ন সত্যি করছেন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। বাংলাদেশে যে কোন সংগ্রাম দেশের জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে সফল হবে। দারিদ্র্য বিমোচনে শেখ হাসিনার অভুতপূর্ব সাফল্য বিশ্বে স্বীকৃতি পেয়েছে। যার জন্য বহু আন্তর্জাতিক পুরষ্কারে তাকে ভূষিত করেছেন বিশ্বের প্রভাবশালী নেতারা।

অনুষ্ঠানে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, যে বাংলাদেশ ছিল একটি তলাবিহীন ঝুড়ি। সেই বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে আজ একটি গর্বিত রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পাচ্ছে। বাংলাদেশ আজ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করছে। শেখ হাসিনার এই সাফল্য কেউ ঠেকাতে পারবে না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শামসুল হক টুকু, জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য নাজমুন নাহার বেবী।