৩ দিনেও ফেরত দেয়নি রবিকে, জিডিও নেয়নি- অভিযোগ স্ত্রীর

প্রকাশ | ০৬ নভেম্বর ২০১৬, ০১:৪৯

অনলাইন ডেস্ক

ঝিনাইদহ শহরের পোষ্ট অফিস মোড় এলাকা থেকে সাদা পোশাকে রবিউল ইসলাম রবি নামের এক এনজিও কর্মীকে জেমিনি ফোর্সের কনেস্টেবল ইমরানের মাধ্যমে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

রবিউল ইসলাম শহরের চাকলাপাড়ার মৃত লুৎফর বিশ্বাসের ছেলে। শুক্রবার দুপুরে রবিউল ইসলামের স্ত্রী কোকিলা আক্তার রানু এ তথ্য জানিয়েছেন।  

তিনি জানান, গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ব্যক্তিগত কাজে তার স্বামী ঝিনাইদহ শহরে যান। ঝিনাইদহ শহরের পোষ্ট অফিস মোড় থেকে ইমরান নামে জেমিনির কনেস্টেবল তাকে ডেকে নিয়ে যাওয়ার সময় রবির সাথে থাকা শাহীন, স্থানীয় দোকানদার ও আশপাশে দাঁড়িয়ে থাকা লোকজন দেখেছেন বলেও সাংবাদিকদের জানান রবির স্ত্রী কোকিলা আক্তার রানু। 

তিনি বলেন, রবিকে সেখান থেকে গলির মধ্যে নিয়ে সাদা একটি মাইক্রাবাসে অস্ত্রের মুখে তুলে নেয় জেমিনি ফোর্সের কনেস্টেবল ইমরান। সেই থেকে আজ অবধি তিন দিন ধরে এনজিও কর্মী রবিউল ইসলাম রবি নিখোঁজ আছেন।

রানু বলেন, এ ঘটনায় শনিবার সকালে ঝিনাইদহ সদর থানায় রবির স্ত্রী কোকিলা আক্তার রানু জিডি করতে গেলে ডিউটি অফিসার বলেন তিন, চার দিন পরে আসবেন।

ঝিনাইদহ সদর থানায় রবি নিখোঁজের জিডি না নিলে রবিবার ঝিনাইদহ জর্জকোর্টে রবির স্ত্রী কোকিলা আক্তার রানু মামলা করবেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ বলেন, রবিউল ইসলাম রবি নিখোঁজের বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ খবর নিয়ে পরে জানানো যাবে।

এদিকে ঝিনাইদহ সদর থানার জেমিনি ফোর্সের এস আই আমিনুল ইসলাম বিষয়টি অস্বীকার করে সাংবাদিকদের বলেছেন, ইমরান নামে জেমিনি ফোর্সের কনেস্টেবল আছে, তবে সে কাউকেই ধরেনি। তাছাড়া আমি বিষয়টি জানি না।

উল্লেখ্য, গত বুধবার বিকালে সাদা পোশাকের অস্ত্রধারীরা হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসের সার্টিফিকেট সহকারী কাউছার আলীকে তুলে আনেন। পুলিশ প্রথমে অস্বীকার করলেও কর্মচারীদের আন্দোলনের হুমকীতে বুধবার রাতে পুলিশের পক্ষ থেকে বলা হয় কাউছার তাদের হেফাজতে আছে।