এনায়েতপুরে ১০ বছরের শিশুকে ধর্ষণ

প্রকাশ | ৩১ মে ২০১৬, ১৩:৫০

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার গোসাইবাড়ী গ্রামে ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। সোমবার (৩০ মে) সন্ধ্যার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় তেঘরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। গুরুতর আহত অবস্থায় তাকে রাত সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুর বাবা জানান, বিকেলে বাড়ি থেকে কিছুটা দুরে তিল ক্ষেতের পাশে ঘাস কাটতে গিয়েছিল তার মেয়ে। সন্ধ্যার আগে একই গ্রামের আনসার আলীর ছেলে আলাউদ্দিন (২২) তার মেয়েকে তিলক্ষেতে ধর্ষণের পর ফেলে যায়। এ সময় পাশের বাড়ির আব্দুস সামাদের মেয়ে সুমাইয়া সুমি দেখতে পেয়ে তার মাকে জানায়। পরে অতিরিক্ত রক্তক্ষরণ দেখে আমার মেয়েকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করি।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের চিকিৎসক ডা. বনানী রায় জানান, শিশুটির শরীরের ধর্ষণের আলামত পাওয়া গেছে। তার গোপনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে রক্তক্ষরণ কিছুটা কমলেও প্রচণ্ড ব্যাথা রয়েছে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন রাত ১২টার দিকে জানান, এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ধর্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।