ইউডা বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ১৬:২২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে ফাউজিয়া খানম দিপা (২৯) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার পিয়ারাতলায় তার নিজ ঘর থেকে মরদেহ উদ্ধার করে জীবননগর থানা পুলিশ। নিহত দিপা ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) চারুকলা বিভাগের ছাত্রী ছিলেন।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা বলেন, ‘তিনি চারুকলা বিভাগের ছাত্রী ছিলেন। অনেকদিন যাবত পড়াশোনা বন্ধ ছিল তার। মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে ধারণা করছি। মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

স্থানীয় ইউপি সদস্য মো. রিপন হোসেন বলেন, ‘মেয়েটি আত্মহত্যা করেছে এটা নিশ্চিত তবে কী কারণে করেছে এটা অজানা। শুনেছি সে একলা থাকতে পছন্দ করত। তাই মাঝে মধ্যে রুমের দরজা বন্ধ করে রাখত। তার কোনো বান্ধবীও ছিল না। শনিবার (১৫ এপ্রিল) দুপুর থেকে ঘরের দরজা বন্ধ করে রেখেছিল। রাতে খাবার সময় পরিবারের সবাই ডাকাডাকা করলেও সে দরজা খোলেনি। রবিবার ভোরে সেহেরির সময় ডাকাডাকি করলেও কোনো সাড়া শব্দ না পাওয়ায় সবার সন্দেহ হয়। পরে প্রতিবেশীদের সহযোগিতায় রুমের দরজা ভেঙে সিলিং ফ্যানে ওড়না দিয়ে পেচানো ঝুলন্ত মরদেহ দেখতে পায় সবাই। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ফাউজিয়া খানম দিপা মনোহরপুদ ইউনিয়নের পিয়ারাতলা মোল্লা পাড়ার সাবেক সেনা কর্মকর্তা মজিবুর রহমানের মেয়ে।

জাগরণীয়া.কম/ডিএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত