ফেক আইডি দিয়ে প্রেমের ফাঁদে ফেলে টাকা আদায় করতো তারা

প্রকাশ : ১০ এপ্রিল ২০২৩, ১৪:৩৮

নিজস্ব প্রতিবেদক

প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে একটি প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। রবিবার (৯ এপ্রিল) দিবাগত রাতে রাজধানীর মিরপুরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হল :- সুমাইয়া আক্তার খুশি ওরফে মারিয়া ইসলাম (১৯), মো. মুসলিম উদ্দিন মুন (২২) ও খন্দকার শাওন (২৮)। এদের মধ্যে গ্রেপ্তার মারিয়া রূপনগর সরকারি কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী। তবে এ ঘটনায় মোসা. তন্নি আক্তার (২০) নামে আরও একজন পলাতক রয়েছে।

সোমবার (১০ এপ্রিল) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরেই প্রতারণা করে আসছিল। চক্রের মূল মারিয়া এবং তার বান্ধবী তন্নী। তারা বিভিন্ন ফেক আইডি খুলে ছেলেদের সঙ্গে প্রেমের অভিনয় করে। এরপর ছেলেকে দেখা করার কথা বলে মিরপুরে আনে।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘মিরপুরে বাসায় আগে থেকেই বাকি তিন জন থাকত। বাসায় ঢোকা মাত্র তারা ভিকটিমকে মারধর করে। পরে নগ্ন ভিডিও ধারণ করে। এরপর তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করে। একই পদ্ধতিতে হানিফ নামের একজনকে জিম্মি করে ৮৫ হাজার টাকা আদায় করে। পরে পুলিশে অভিযোগ করলে তিন জনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় ৫৪ হাজার টাকা। গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।’

জাগরণীয়া.কম/ডিএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত