পাঁচ বছরের শিশু ধর্ষণ মামলায় নয় বছরের শিশু গ্রেপ্তার!

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২০, ২২:৪৫

অনলাইন ডেস্ক

গাইবান্ধার সাঘাটা উপজেলায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় নয় বছরের এক শিশুকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে উপজেলার বোনারপাড়া ইউনিয়নের দুর্গাপুর (কাচারিপাড়া) গ্রাম থেকে শিশুটিকে গ্রেপ্তার করা হয়। পরে শিশুটিকে গাইবান্ধা আমলি আদালতে (সাঘাটা) হাজির করা হলে সন্ধ্যায় আদালতের বিচারক কাজী ফখরুল ইসলাম শিশুটিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

গাইবান্ধা কোর্ট পুলিশের পরিদর্শক তোফাজ্জল হোসেন জানান,  ১২ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে অভিযুক্ত শিশুটি পাঁচ বছরের এক শিশুকে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে ঘটনার সাক্ষী শুভ ও নিয়াত নামে সাত বছরের দুই শিশু ঘটনাস্থলে আসতে দেখে অভিযুক্ত শিশুটি পালিয়ে যায়। পরে নির্যাতনের শিকার শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সাঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন জানান, এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে সাঘাটা থানায় ধর্ষণ মামলা করেন। পরে বিকেলে অভিযুক্ত শিশুটিকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হয়। এসময় বিচারক  শিশুটিকে গাইবান্ধা জেলা কারাগারের মাধ্যমে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, ঘটনাটিকে পরিকল্পিত ও সাজানো বলে উল্লেখ করে  সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন অভিযুক্ত শিশুটির পরিবার। এজাহারে অভিযুক্ত শিশুটির বয়স ১১ বছর উল্লেখ করলেও জন্ম সনদ অনুযায়ী বয়স ৯ বছর ৩ মাস।

সূত্র: বাংলানিউজ২৪.কম