স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ২০:১৮

জাগরণীয়া ডেস্ক
প্রতীকী ছবি [ইনসেটে আবদুর রহিম]

পারিবারিক কলহের জেরে চট্টগ্রামের সাতকানিয়ায় স্বামীর দায়ের কোপে গুরুতর আহত স্ত্রী নুসরাত শারমিন রিনা (৩০) মারা গেছেন। বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। নুসরাত শারমিন দুই সন্তানের জননী ছিলেন।

এ ঘটনায় নুসরাতের স্বামী আবদুর রহিমকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আবদুর রহিম উপজেলার ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা সিকদারপাড়া গ্রামের মৃত রমজু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, আবদুর রহিম (৪৫) তাঁর স্ত্রী নুসরাত শারমিন রিনা (৩০) ও সন্তানদের নিয়ে উত্তর ঢেমশা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। ১৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টার দিকে পারিবারিক কলহের জের ধরে আবদুর রহিম তাঁর স্ত্রী নুসরাত শারমিনকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। এরপর তিনি ৯৯৯-এ ফোন করে ঘটনার বিবরণ জানান। পরে তিনি দুই সন্তানকে পাশের বোনের বাড়িতে রেখে পালিয়ে যাওয়ার সময় উত্তর ঢেমশা এলাকার একটি সড়ক থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। এদিকে গুরুতর আহত নুসরাতকে পুলিশের সহযোগিতায় স্বজনেরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রাত সাড়ে ১০টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করেছিলেন স্বামী আব্দুর রহিম। তিনি নিজেই ফোন করে তার স্বজনদের জানানোর চেষ্টা করেন। পরে পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ কল করে জানান এ ঘটনা। পুলিশ ভিকটিম নুসরাত শারমিন রিনিকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে মারা যান তিনি।

ওসি বলেন, ঘাতক আব্দুর রহিমকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত