হাসপাতাল থেকে স্বামীর ঔষধ নিয়ে পালানো যুবককে আটক করলো মহিলা আনসার সদস্য

প্রকাশ : ২৭ জুলাই ২০২০, ০০:২১

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসারত স্বামীর ঔষধ নিয়ে পালানো এক যুবককে নিজের বুদ্ধিমত্তায় আটক করলেন আনসার ও ভিডিপির এক মহিলা সদস্য।

জানা গেছে, পঞ্চগড় সদর উপজেলার ডুডুমাড়ী এলাকার মহিরুল ইসলাম, শারীরিক সমস্যা নিয়ে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ২১ জুলাই (মঙ্গলবার) রাত ৯ টার সময় মহিরুলের স্ত্রী আনসার ও ভিডিপির সদস্য আকলিমা স্বামীর জন্য ডাক্তারের দেয়া প্রেসকিপসন নিয়ে কিছু ইনজেকশন ও ঔষধ নিয়ে হাসপাতালে আসলে ওৎ পেতে থাকা মাদক সেবী শাহিনুর ইসলাম (২২) তাকে বলে এতগুলো ওষুধের প্রয়োজন নেই, আপনি দোকানে যান আমি নার্সকে দেখিয়ে বাকি ঔষুধ গুলো নিয়ে আসছি। আকলিমা দির্ঘ সময় অপেক্ষা করেও প্রতারক শাহিনুর না ফিরলে আকলিমা ছুটে যান অসুস্থ্য স্বামী ও নার্সেক কাছে। সেখানে তাকে না পেয়ে দ্রুত বের হন সেই প্রতারকে খুজতে। হাসপাতালের গেট থেকে বের হতেই চোখে পরে সেই প্রতারক শাহিনুর দেয়াল টপকে বের হচ্ছে। এসময় আকলিমা উপস্থিত জনতার সহায়তায় শাহিনুরকে রাস্তার পাশের ডোবার পানি থেকে ধরে এনে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে সোপর্দ করে। 

ছিনতাই কারি শাহিনুর পঞ্চগড় শহরের এসপি অফিস সংলগ্ন এলাকার শফিকুল ইসলামের ছেলে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পঞ্চগড় সদর থানা পুলিশ।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রাকিবুল ইসলাম জানান, আমরা শাহিনুর নামে ওই যুবকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছি, সে আর এরকম কাজ করবেনা বলে জানিয়েছে।

হাসপাতালে উপস্থিত আলম, জাহিত, শফিকুল জানান, রাত দিন ২৪ ঘন্টা হাসপাতালে অচেনা যুবকদের বিচরন। প্রতিদিন কারো না কারো টাকা, ব্যাগ, মোবাইল, কাপড়সহ ঔষধ হারাচ্ছে। 

আনসার ও ভিডিপির সদস্য আকলিমা জানান, শাহিনুর যে প্রতারক তা আমি বুঝতে পারিনি। যখন মনে সন্দেহ হয় তখন দ্রুত হাসপাতাল থেকে বের হয়ে তাকে খুজতে থাকি। আমি ট্রেনিং প্রাপ্ত আনসার সদস্য তাই তাকে ধরতে পেরেছি। শুনেছি হাসপাতালে এমন ঘটনা প্রতিনিয়ত, তাই হাসপাতাল কর্তৃপক্ষ এদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে অনেক সাধারণ মানুষ উপকৃত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত