x

এইমাত্র

  •  ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে ১৮ জন করোনায় আক্রান্ত
  •  ২০ মিনিটে করোনা টেস্টের ট্রায়াল শুরু যুক্তরাজ্যে
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ১৬৯৩ জন, মৃত্যু ২৪
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৩৪ হাজার ৯৯৭ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ২০ লাখ ৯৪ হাজার ১৪৩ জন

ভাড়া দিতে না পারায় বাড়িওয়ালার ছেলের দেওয়া আগুনে নারীর মৃত্যু

প্রকাশ : ০৯ মে ২০২০, ১৬:২৬

কুষ্টিয়া প্রতিনিধি
মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ নিশ্বাস ত্যাগ করে চলে গেলেন না ফেরার দেশে গৃহবধু জুলেখা। করোনায় লকডাউন হওয়ায়া বাসা ভাড়া না দিতে পেরে জীবন দিতে হলো জুলেখা নামের এক গৃহবধুকে।
 
গত ৩০ এপ্রিল) বৃহস্পতিবার কুষ্টিয়া শহরের কমলাপুরে বাসা ভাড়া দিতে না পারায় এক নারীর গায়ে আগুন দেয় একই এলাকার বাড়িওয়ালা সাবেক সেনা সদস্য বজলুল হকের ঘাতক ছেলে রনি। এরপর ওই গৃহবধুর আত্নচিৎকারে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে   কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তার চিকিৎসার এক পর্যায়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শুক্রবার বেলা ১২টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
নিহত ৯ মাসের গর্ভবতী নারী জুলেখার কয়েকদিন আগে মৃত বাচ্চা প্রস্রব করেন। নিহত জুলেখা কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের সাহেবনগর এলাকার মেহেদী হাসানের স্ত্রী বলে জানা গেছে। এদিকে কুষ্টিয়া মডেল থানার (ওসি) গোলাম মোস্তফা এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার (৮ মে) বেলা ১২টার দিকে জুলেখা খাতুন নামে ওই নারীর মৃত্যু হয়েছে। নিহত ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে গ্রেরন করা হয়।
 
এই ঘটনায় গত (৩০ এপ্রিল) ওই দিনই অভিযুক্ত বাড়িওয়ালার ছেলে মাদকাসক্ত রনিকে পুলিশ আটক করেছে ।
 
উল্লেখ্য, ঘটনার দিন বাসা ভাড়া দিতে না পারায় জুলেখার শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয় বাড়িওয়ালা বজলুল হকের ছেলে রনি।  কুষ্টিয়া জেনারেল হাসপাতাল নিয়ে গেলে সেখানে চিকিৎসার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়ে ছিল। পরে জুলেখা কে ঢাকা থেকে গতরাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে বেলা ১২টায় তার মৃত্যু হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত