x

এইমাত্র

  •  শক্তি হারাচ্ছে করোনাভাইরাস, দাবি ইতালির চিকিৎসকের
  •  চিন্তায় বিজ্ঞানীরা, বন্ধ হয়ে যেতে পারে ভ্যাকসিনের পরীক্ষা
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৩৮১ জন, মৃত ২২ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৭৪ হাজার ৩২৭ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ২৮ লাখ ৫৮ হাজার ৩৭৪ জন

গৃহবধূকে ধর্ষণ

ঝড়-ঝঞ্জার কারণে আমার আর্তনাদ কারো কানে পৌঁছায়নি

প্রকাশ : ০৬ মে ২০২০, ২০:১৩

জাগরণীয়া ডেস্ক

দীর্ঘদিন ধরেই প্রতিবেশী হাসান আলী নামে এক যুবক আমাকে কুপ্রস্তাব দিচ্ছিলেন। কিন্তু আমি তাতে সাড়া দেইনি। মঙ্গলবার বিকেলে প্রচণ্ড ঝড়-বৃষ্টির সময় আমি বাড়িতে একা ছিলাম। ওই সময় বাড়িতে ঢুকে আমার ওপর পাষবিকতা চালায় হাসান। ঝড়-ঝঞ্জার কারণে আমার আর্তনাদ কারো কানে পৌঁছায়নি। ধর্ষক পালিয়ে যাওয়ার পর প্রতিবেশীদের আমি ঘটনাটি জানাই, বলে অভিযোগ করেছেন রাজশাহীর তানোর উপজেলার নড়িয়াল গ্রামে এক গৃহবধু।

৫ মে (মঙ্গলবার) বিকেলের দিকে ঝড়-বৃষ্টির মাঝে প্রতিবেশীর বাড়িতে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করেছেন হাসান আলী (২৮) নামের এক যুবক।

ঘটনার শিকার ২০ বছর বয়সী ওই গৃহবধূ এক সন্তানের মা। তার স্বামী সিরাজগঞ্জের একটি ইটভাটায় কাজ করেন। কর্মসূত্রে সেখানেই থাকেন ওই গৃহবধূর স্বামী।

ওই গৃহবধূর দায়ের করা মামলায় আজ ৬ মে (বুধবার) দুপুরে ওই যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনার পরপরই তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হাসান একই গ্রামের নূরনবীর ছেলে।

তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, ‘৯৯৯ এ ফোন পেয়ে মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা অভিযুক্তকে গ্রেপ্তার করেন। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী। আইনি প্রক্রিয়া শেষে অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এছাড়া ডাক্তারি পরিক্ষার জন্য ভুক্তভোগী ওই গৃহবধূকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ওসিসিতে পাঠানো হয়েছে।

এদিকে, এলাকাবাসীর অভিযোগ অভিযুক্ত ওই যুবক বিকৃত মানসিকতার। প্রায় আট মাস আগে আরেক প্রতিবেশী গৃহবধূকে একই কায়দায় ধর্ষণের চেষ্টা করে সে। ওই সময় তার গোপনাঙ্গ কেটে দেয়ার চেষ্টা করেন ভুক্তভোগী। এর আগেও প্রতিবেশী আরো দুই গৃহবধূর উপর পাষবিকতা চালান হাসান। এলাকাবাসী তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত