x

এইমাত্র

  •  ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে ১৮ জন করোনায় আক্রান্ত
  •  ২০ মিনিটে করোনা টেস্টের ট্রায়াল শুরু যুক্তরাজ্যে
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ১৬৯৩ জন, মৃত্যু ২৪
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৩৪ হাজার ৯৯৭ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ২০ লাখ ৯৪ হাজার ১৪৩ জন

শিক্ষার্থীকে ধারাবাহিক গণধর্ষণের অভিযোগ, চার যুবক আটক

প্রকাশ : ২০ এপ্রিল ২০২০, ১৪:৩১

চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রেমের সম্পর্ক গড়ে তুলে ধর্ষণের পর ভিডিও করে তার দ্বারা ব্লাকমেইল করে কিশোরী (১৭) শিক্ষার্থীকে ধারাবাহিক গণধর্ষণের অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা থেকে চার যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গত ১৯ এপ্রিল (রবিবার) দিবাগত রাত দেড়টার দিকে কাঠিয়ারপাড়া গ্রাম থেকে ঘটনায় মূল অভিযুক্ত ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ল্যাপটপ, পেনড্রাউভ ও ল্যাপটপ জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন, ওই গ্রামের কামরুল ইসলামের ছেলে নিশান আলী (২২), একই গ্রামের তরিকুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম ওরফে জনি (২১), দুরুল ইসলামের ছেলে শামীম রেজা (২২) ও মো. সেন্টু'র ছেলে মো. হিমেল (২৩)।

অভিযানে নেতৃত্ব দেয়া চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) আজমল হোসেন ২০ এপ্রিল (সোমবার) দুপরে বলেন, গ্রেপ্তাররা অভিযুক্তরা মূলত একটি চক্র। এদের বিরুদ্ধে আরও অভিযোগ রয়েছে। এদের কয়েকজন সহায়তাকারীও রয়েছে।

তিনি বলেন, প্রেমের সম্পর্ক গড়ে তুলে প্রথমে ওই কিশোরিকে ফাঁদে ফেলা হয়। পরে ধর্ষণ করে তার ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে সেগুলো ফেসবুক ও অনান্য সোসাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কিশোরিকে বারবার ধর্ষণ করতে থাকে ওই চক্র। এমনকি তারা মেয়েটির নিকট থেকে নগদ টাকাও আদায় করে তারা। এক পর্যায়ে অতিষ্ঠ হয়ে মেয়েটি তার পিতাকে ঘটনাটি জানায়। এরপর তার পিতা র‌্যাবে অভিযোগ করে।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, গত রবিবার সন্ধ্যায় অভিযোগ পাবার পরপরই তৎপরতা শুরু করা হয়। রাত ১১ টা থেকে রাত দেড়টা পর্যন্ত টানা অভিযান চালিয়ে চারজন মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা করেছে নির্যাতিতা মেয়েটির পিতা। ঘটনার নায্য বিচার পাবার ব্যাপারে মেয়েটি ও তার পরিবারকে নিরাপত্তাসহ সহযোগিতা করবে র‌্যাব।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জমিম উদ্দিন বলেন, এ ঘটনায় পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত