x

এইমাত্র

  •  রাজধানীতে মসজিদের এক ইমামের শরীরে করেনাভাইরাস ধরা পড়েছে
  •  দেশে ২৪ ঘন্টায় আক্রান্ত আরও ১১২ জন, মৃত্যু ১
  •  টিসিবির ট্রাকে লম্বা লাইন, শনিবার থেকে ৬০ টাকায় ছোলা
  •  ময়লা ফেলার পলিথিন ব্যাগ পরা সেই তিন নার্স করোনায় আক্রান্ত
  •  গ্রামে খেতে পচছে সবজি, ঢাকায় বিক্রি হচ্ছে ১০ গুণ দামে

নদী থেকে শিশু-নারীর মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ১৯:৪৯

জাগরণীয়া ডেস্ক

বরিশালের বানারীপাড়ার সন্ধ্যা নদীতে নিখোঁজ হওয়া জান্নাত (৬) ও হিজলার মেঘনা নদী থেকে অজ্ঞাতপরিচয় (২৫) এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জান্নাত ১৪ মার্চ (শনিবার) সন্ধ্যায় বানারীপাড়া পৌর এলাকার ফেরিঘাটের উত্তর পাশ থেকে নদীতে পড়ে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পরপরই ফায়ার সাভির্সের একটি ডুবুরি দল জান্নাতকে খুঁজতে সন্ধ্যা নদীতে নামে কিন্তু, তারা উদ্ধার করতে ব্যর্থ হয়। পরদিন রবিবার (১৫ মার্চ) দিনগত রাত সাড়ে ১২টার দিকে বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদীর ফেরিঘাটের দক্ষিণ পাশে নিখোঁজ জান্নাতের মরদেহ উদ্ধার করে পুলিশ। জান্নাত উপজেলার পূর্ব উদয়কাঠী গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, জান্নাত নিখোঁজ হওয়ার প্রায় ২৭/২৮ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে হিজলা থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, ১৫ মার্চ (রবিবার) সন্ধ্যায় স্থানীয়রা একটি চরের পাশে মেঘনানদীতে এক তরুণীর গলাকাটা মর‌দেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ পচন ধরা ওই মর‌দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠায়।

এসআই মনিরুজ্জামান বলেন, তরুণীর গলা ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে পরে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া তরুণীর পরিচয় ও তার পরিবারের সদস্যদের সন্ধান পেতে বিভিন্ন থানায় খবর পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত