ফাঁকা রেস্তোরাঁয় প্রেমিকাকে ধর্ষণ

প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ১২:২৮

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফেসবুকে পরিচয়ের পর প্রেমের সম্পর্কের জেরে এক কিশোরীকে রেস্তোরাঁয় নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে আল আমিন শিকদার (২১) নামে এক যুবকের বিরুদ্ধে। রবিবার (১৫ মার্চ) ধর্ষণের শিকার ওই কিশোরী বাদী হয়ে আল আমিনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

ওই ছাত্রীর দাবি, ৯ মার্চ বিকেলে ফতুল্লার দেলপাড়া কলেজ রোড এলাকার ‘ছেবুড়ি’ নামক রেস্তোরাঁয় তাকে ধর্ষণ করে আল আমিন।

অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী স্থানীয় একটি পার্লারে চাকরি করে। কিছুদিন আগে ফেসবুকের মাধ্যমে ফতুল্লার দেলপাড়া পেয়ারাবাগান ব্যাংক কলোনী এলাকার ফজল সিকদারের ছেলে আল আমিন সিকদারের সঙ্গে তার পরিচয় হয়। আল আমিন দেখা করার জন্য তাকে ৯ মার্চ বিকেলে ছেবুড়ি নামক ওই রেস্তোরাঁয় আসতে বলে। রেস্তোরাঁয় প্রবেশের পর আল আমিন ছাড়া সেখানে আর কেউ ছিল না। কথার এক পর্যায়ে আল আমিন ওই কিশোরীকে রেস্তোরাঁর একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই কিশোরী চিৎকারের চেষ্টা করলে তাকে হত্যার হুমকি দিয়ে রেস্তোরাঁ থেকে বের করে দেয়।

পরে আল আমিনের ঠিকানা সংগ্রহ করে তার বাড়িতে গিয়ে বিষয়টি তার বাবা ও পরিবারের সদস্যদের জানানো হয়। কিন্তু তারা কর্ণপাত না করে উল্টো হুমকি দিয়ে ওই কিশোরীকে তাড়িয়ে দেন বলেও অভিযোগ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের হোসেন জানান, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত