শিশুকে ধর্ষণ চেষ্টায় বিজিবি সদস্য কারাগারে

প্রকাশ | ১৬ মার্চ ২০২০, ১১:৪২ | আপডেট: ১৬ মার্চ ২০২০, ১৬:৫৬

অনলাইন ডেস্ক

কুমিল্লার বুড়িচং উপজেলার একটি গ্রামে প্রথম শ্রেণির এক শিশুকে ধর্ষণ চেষ্টায় গ্রামবাসী আব্দুল ওয়াদুদ (৪২) নামের এক বিজিবি সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। 

১৫ মার্চ (রবিবার) এ ঘটনায় দায়ের করা একটি মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ওয়াদুদ কক্সবাজার ৩৪ বিজিবিতে কর্মরত।

মামলার বিবরণে জানা যায়, জেলার বুড়িচং উপজলার একটি বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী। সে আবিদপুর গ্রামে নানার বাড়িতে থেকে পড়ালেখা করে। গত ১১ মার্চ সকালে শিশুটি প্রতিদিনের মতো স্কুলে যায়। ফেরার পথে বিজিবি সদস্য আব্দুল ওয়াদুদ আইসক্রিমের লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করে তাকে। এসময় শিশুটি চিৎকার করলে তার হাতে ৫ টাকা দিয়ে বাড়ি চলে যেতে বলে। বাড়িতে এসে শিশুটি তার নানা-নানিকে বিষয়টি জানায়।

পরে ১৪ মার্চ সন্ধ্যায় আব্দুল ওয়াদুদ স্থানীয় একটি বাজার গেলে গ্রামবাসী তাকে বিষয়টি জিজ্ঞাসা করলে সে উল্টো ধমক দেয়। এনিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে গ্রামের লোকজন তাকে মারধরের পর পুলিশে সোপর্দ করে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, “ধর্ষণ চেষ্টার মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।”