মৃত্যুর প্রহর গুনছে দেড় বছরের শিশু রাফিয়া খাতুন

প্রকাশ : ০১ মার্চ ২০২০, ১২:০৭

জাগরণীয়া ডেস্ক

রাজশাহীর গোদাগাড়ীতে মর্মান্তিক প্রাইভেটকার দুর্ঘটনায় এখন মৃত্যুর প্রহর গুনছে দেড় বছরের শিশু রাফিয়া খাতুন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন সে। এমনকি রবিবার সকালে আইসিইউতে চিকিৎসাধীন রাফিয়ার বাবা রমজান আলীও (৩০) মারা গেছেন।

এর আগে শনিবার দুপুর ১২টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী উপজেলার কাদিপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় প্রাইভেটকারটি। ফলে ঘটনাস্থলেই মারা যান রাফিয়ার মা আশিয়া খাতুন (২৫), আশিয়ার বড় বোন হাসনারা বেগম (৩৫), হাসনারার স্বামী মোশাব্বের আলী আকাশ (৪০), তাদের মেয়ে মোশরেফা খাতুন (৮), চার মাসের শিশুপুত্র হাসান আল আদিব, আত্মীয় রাজশাহী মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রী নাটোরের সিংড়া উপজেলার কৃষ্ণনগর এলাকার আতিয়া রহমান (২২) এবং প্রাইভেটকার চালক নগরীর মেহেরচন্ডি এলাকার মাহবুবুর রহমান (৩৫)।

নিহত হাসনারা বেগম ও আশিয়া খাতুন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরচাকলা দেবীনগর এলাকার গোলাম মুর্তজার মেয়ে। আশিয়া খাতুন স্বামীর সঙ্গে ঢাকায় বসবাস করতেন।

হাসনারা বেগমের চাচা আবদুল মালেক বলেন, ছোট ভাই সেলিম হোসেনের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ছোট বোনকে সঙ্গে নিয়ে গোদাগাড়ীর মহিশালবাড়ি যাচ্ছিলেন হাসনারা। সঙ্গে তাদের দু’জনের স্বামী ও তিন ছেলে-মেয়ে ছিল। সড়ক দুর্ঘটনায় হাসনারার পুরো পরিবার শেষ।

এদিকে নিহত মোশাব্বের আলী রাজশাহী নগরীর দেবিশিংপাড়া এলাকার বাসিন্দা। আর রমজান আলী পরিবার নিয়ে ঢাকায় থাকতেন। শ্যালকের বিয়েতে যোগ দিতে শুক্রবার তিনি পরিবার নিয়ে রাজশাহী এসেছিলেন। এই ঘটনায় শোকে বিহ্বল পুরো পরিবার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত