তালাক দেওয়ার পর স্ত্রীকে বাড়িতে ডেকে হত্যা

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩১

জাগরণীয়া ডেস্ক

ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের খালপাড়া গ্রামে তালাক দেওয়া গৃহবধূকে বাড়িতে ডেকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে সাবেক স্ত্রী নাজমা আক্তারকে (২২) হত্যা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। নাজমা বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকারী গ্রামের নাজমুল হকে মেয়ে। নাজমার ৯ মাস বয়সী একজন কন্যা সন্তান রয়েছে।

মঙ্গলবার সকালে সাবেক স্বামী সাদ্দাম হোসেনের বাড়ির পাশে গাছে নাজমার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে গাছ থেকে নাজমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নাজমার মামা সামশুলের অভিযোগ, প্রায় দুই বছর আগে সদর উপজেলার রহিমানপুর খালপাড়া গ্রামের বাচ্চা বাবুর ছেলে সাদ্দামের সঙ্গে বিয়ে হয় নাজমার। তিন মাস আগে সাদ্দামের সঙ্গে শালিসে নাজমার তালাক হয়। বিয়ের সময় ১ লাখ ৫০ হাজার টাকা যৌতুক নিলেও তালাকের সময় ৮০ হাজার টাকা নাজমার পরিবারকে ফেরত দেয় সাদ্দাম। মেয়েকে দেখার কথা বলে সাদ্দাম নাজমাকে ১৫ ফেব্রুয়ারি বাড়িতে নিয়ে আসেন। এরপর নাজমার পরিবারের কাছে সেই ৮০ হাজার টাকার জন্য চাপ দেয়। আমরা টাকা দিতে রাজি না হলে সোমবার রাতে নাজমাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে সাদ্দামের পরিবার। খবর পাওয়ার পরে সাদ্দামের বাবা বাবুকে আটক করে পুলিশে দিয়েছি। এ ঘটনার সঠিক তদন্ত সাপেক্ষ দোষীদের বিচার চাই।

তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শাকিলা বলেন, নাজমার মরদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত ঘটনা জানা যাবে। সেইসঙ্গে তদন্ত চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত