মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা, ছেলে পলাতক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:১০

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জ শহরের চৌরাস্তা মোড়ের পুলিশ ফাঁড়ির পাশে টিঅ্যান্ডটি কলোনিতে রাশিদা বেগম (৬৫) নামের এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। সোমবার রাতের যে কোনো সময়ে নিজ বাসায় তাকে গলাকেটে হত্যা করা হয়।

নিহত রাশিদা বেগম ওই এলাকার প্রয়াত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মাস্টারের স্ত্রী। মঙ্গলবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন। 

সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুর রহমান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর থেকে নিহত নারীর বড় ছেলে পরিবার পরিকল্পনা দপ্তরের হেলথ প্রোভাইডার (স্বাস্থ্যকর্মী) নাসিম ইমরান ওরফে লিয়ন (৩৫) পলাতক রয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রক্তাক্ত ছুরি উদ্ধার করেছে পুলিশ। 

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) নূরুল ইসলাম জানান, পলাতক লিয়নের স্ত্রীসহ দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানান, আলামত জব্দ করে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ঘটনার সময় নিহতের বড় ছেলে লিয়ন বাড়িতেই ছিলেন। পরে তিনি পালিয়েছেন। এ ঘটনায় তাকে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত