হবিগঞ্জে নারীর মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৯, ১৭:৩০

জাগরণীয়া ডেস্ক

হবিগঞ্জে আকলিমা আক্তার (২৫) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৫ ডিসেম্বর (বুধবার) রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ রাজিউড়া গ্রামের পার্শ্ববর্তী একটি খালের পাড় থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে মৃতদেহ প্রেরণ করা হয়। আকলিমা মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার জাম্বুরাছড়া গ্রামের হেলাল মিয়ার মেয়ে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, স্থানীয় লোকজন এক নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে তথ্য-উপাত্ত সংগ্রহ করে।

মো. মাসুক আলী আরো জানান, ২৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টার দিকে মৃতদেহের পরিচয় শনাক্ত করা হয়। খবর পেয়ে তার পরিবারের লোকজন মৃতদেহ গ্রহণ করার জন্য হবিগঞ্জ আসছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাস রোধ করে হত্যা করে খালের পাড়ে রেখে গেছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। গত ২৩ ডিসেম্বর ঢাকা থেকে হবিগঞ্জ এনা বাস সার্ভিসের একটি টিকিট মৃত নারীর ভ্যানিটি ব্যাগে ছিল। এ ছাড়াও কিছু ইমিটেশনের গহনাসহ তার ব্যবহৃত মালামাল রয়েছে। 

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, ধারণা করা হচ্ছে ধর্ষণের পর ওই যুবতীকে হত্যা করা হয়। তবে রিপোর্ট না পেলে বিস্তারিত বলা যাবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত