মাকে জবাই করে হত্যা, ছেলে গ্রেপ্তার

প্রকাশ | ২৬ ডিসেম্বর ২০১৯, ১৭:২৩

অনলাইন ডেস্ক

জামালপুরে ধারালো দা দিয়ে মাকে জবাই করে হত্যা করেছে ছেলে। ২৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালেহা বেগম (৬২) ওই গ্রামের মৃত আলহাজ হাতেম আলীর স্ত্রী। গ্রামবাসী ঘাতক ছেলে মাসুদুর রহমান মাসুদকে (২৬) আটক করে পুলিশে দিয়েছে।

নিহত সালেহা বেগমের বড়ছেলে মুফতি মো. হাবিবুর রহমান জানান, কয়েক বছর আগে তার বাবা হাতেম আলী মারা যান। তার মা সালেহা বেগম ছোটভাই মাসুদকে বেশি আদর করতেন বলে তার কাছেই থাকতেন। কিন্তু বেকার মাসুদ মায়ের প্রতি বিভিন্ন সময় খারাপ আচরণ করতেন। সে তার বাবাকেও জীবিতাবস্থায় মারধর করতেন। ২৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ৭টার দিকে মাসুদ হঠাৎ খাবার ঘরে ঢুকে ধারালো দা দিয়ে মাকে জবাই করে হত্যা করে। ঘটনার সময় প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করতে সক্ষম হয়। 

খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর কাছ থেকে মাসুদকে তাদের হেফাজতে নেয়। একই সাথে পুলিশ সালেহা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান বলেন, আটক মাসুদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করে তাকে জামালপুর আদালতে সোপর্দ করা হয়েছে। নিহত সালেহা বেগমের মরদেহ উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।