x

এইমাত্র

  •  করোনাভাইরাসে বাংলাদেশে ষষ্ঠ ব্যক্তির মৃত্যু, নতুন আক্রান্ত তিনজন
  •  বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৪২ হাজার ছাড়াল, আক্রান্ত সাড়ে ৮ লাখের বেশি মানুষ
  •  করোনা ভাইরাস মহামারি দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর পৃথিবীর জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ
  •  ৩০০ দুস্থ ও অসহায় মানুষকে খাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছেন জেমি ডে

৯৯৯–এ কল দিয়ে স্বামীর নির্যাতন থেকে রক্ষা পেল গৃহবধূ

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৯, ১৮:৪১

জাগরণীয়া ডেস্ক

৯৯৯ নাম্বারে কল দিয়ে স্বামীর নির্যাতন থেকে রক্ষা পেলেন অসহায় গৃহবধূ সাথী বেগম (২৮)। স্বামী সুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি বরিশাল জেলার হিজলা উপজেলার চরপত্তনী ভাংগা গ্রামের। ওই গ্রামের মৃত সেকান্দার আলীর পুত্র সুজন মিয়ার সাথে বিয়ে হয় সাথী বেগমের। বিয়ের পর তার স্বামী সুজনকে ব্যবসার জন্য দুই লাখ টাকা যৌতুক দেয়া হয়। কয়েক বছর পর সুজন বিদেশে যাওয়ার জন্য আরও তিন লাখ টাকা যৌতুক দাবি করেন। এজন্য তাকে প্রায়ই শারীরিক নির্যাতন করা হতো। একপর্যায়ে নির্যাতনের হাত থেকে রেহাই পেতে তার পরিবার পুনরায় সুজনকে তিন লাখ টাকা পরিশোধ করেন। ওই টাকা দিয়ে সুজন ওমান গিয়ে তার  খোঁজখবর রাখা বন্ধ করে দেয়।

সম্প্রতি সময়ে তার স্বামী সুজন শুন্য হাতে ওমান থেকে দেশে ফিরে আসেন। দেশে ফিরে আসার পর পুনরায় তার বাবার বাড়ি থেকে দুই লাখ টাকা যৌতুক আনার জন্য শারীরিক নির্যাতন শুরু করেন সুজন। এ ঘটনার জেরধরে সোমবার দুপুরে নির্যাতনের একপর্যায়ে তার সকল কাপর চোপর পুরিয়ে ফেলে এবং তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। হুমকি ও নির্যাতনের বিষয়টি সাথী বেগম ৯৯৯ নাম্বারে কল করে অবগত করেন।

হিজলা থানার এএসআই আমিনুল ইসলাম বলেন, ৯৯৯ নাম্বার থেকে কল করে বিষয়টি আমাদের জানানোর পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে একটি ধারালো দাসহ মোঃ সুজনকে গ্রেফতার করেছি।

তিন বলেন, এ ঘটনায় সোমবার রাতে থানায় মামলা রুজুর পর মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুরে সুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত