x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৭০ লাখ ৭০ হাজার ২২৯ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৫২ হাজার ১২৯ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩৪৮৯ জন, মৃত ৪৬ জন
  •  প্রতি আউন্স স্বর্ণের দাম রেকর্ড ১৮শ’ ডলার ছাড়িয়ে গেছে
  •  শিগগিরই কলেজে ভর্তি শুরু হবে: সংসদে শিক্ষামন্ত্রী

কৃষ্ণা রায়কে চাপা দেওয়া বাসের হেলপার গ্রেপ্তার

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৯, ২০:০৮

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বাংলামোটর এলাকায় বাস চাপায় বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীর পা হারানোর ঘটনায় পলাতক বাসের হেলপার মোঃ বাচ্চু মিয়াকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

১৫ নভেম্বর, ২০১৯ রাত ৮.৩০ টায় ময়মনসিংহের গৌরিপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পিবিআই ঢাকা মেট্রো (উত্তর) এর একটি বিশেষ টিম।

পিবিআই ঢাকা মেট্রো উত্তর বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসপি) মো. বশির আহমেদ ডিএমপি নিউজকে জানান, ঘটনার পর থেকে বাসের হেলপার মোঃ বাচ্চু মিয়া পলাতক ছিলেন। এসআই মোঃ আল-আমিন শেখের নেতৃত্বে একটি বিশেষ টিম শুক্রবার রাত সাড়ে আটটায় ময়মনসিংহের গৌরিপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

বিআইডব্লিউটিসি’র সহ-ব্যবস্থাপক (অর্থ) কৃষ্ণা রায় গত ২৭ আগস্ট, ২০১৯ দুপুর অনুমান পৌনে দুইটায় বাংলামোটর ওভার ব্রিজের নিচে এমএইচকে ভবনের পশ্চিম পার্শ্বের ফুটপাত দিয়ে হেটে কারওরান বাজারের দিকে যাচ্ছিলেন। সে সময় কারওরান বাজারের দিক হতে বাংলামোটরের দিকে বেপরোয়া গতিতে আসা ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেড এর একটি বাস ফুটপাতের উপরে উঠে যায়। এতে তিনি মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হন। আশপাশের পথচারীরা এগিয়ে এসে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তারা তাকে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। তার বাম পা হাটুর নিচ থেকে থেতলিয়ে গিয়েছিল। ডাক্তার অপারেশন করে তার বাম পায়ের হাটুর নিচের অংশ কেটে ফেলেন। এ ঘটনায় গত ২৮ আগস্ট’১৯ ভিকটিমের স্বামী রাধে শ্যাম চৌধুরী (৬৫) বাসের মালিক, চালক ও হেলপারের বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত