মধুখালীর লামিয়ার বক্তব্যে মুগ্ধ শেখ হাসিনা

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১৫:৪৭

জাগরণীয়া ডেস্ক

ফরিদপুরের মধুখালীর মেয়ে লামিয়ার বক্তব্য শুনে মুগ্ধ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ মুগ্ধতার কথা জানিয়ে তিনি বলেন, মধুখালীর মেয়ে লামিয়ার মধুর বক্তব্য শুনে আমি মুগ্ধ হয়েছি।

এ কথা বলে তিনি লামিয়াকে লেখাপড়া করার পরামর্শ দিয়ে বলেন, তোমরা সবাই ভালো করে লেখাপড়া করবে। মানুষের মতো মানুষ হবে। বাবা-মা, শিক্ষক, গ্রামবাসী ও দেশের মানুষের মুখ উজ্জ্বল করবে। তোমরা যখন সোনার মানুষ হবে, তখনই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে।

বিদ্যুৎ নিশ্চিত করতে বুধবার গণভবন থেকে শতভাগ ২৩ উপজেলায় ৭টি বিদ্যুৎকেন্দ্র ও ২৩টি বিশেষায়িত বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই মুগ্ধতার কথা প্রকাশ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান।

প্রধানমন্ত্রী ফরিদপুর, নাটোর, পিরোজপুর, নেত্রকোনার বিদ্যুৎ উপকারভোগী ছাত্র, ব্যবসায়ী, কৃষক ও মসজিদের ইমামের সঙ্গে মতবিনিময় করেন।

বিদ্যুতের কারণে ছাত্র-ছাত্রী, কৃষক, শ্রমিক ব্যবসায়ী ক্ষুদ্র উদ্যোক্তার উন্নয়নের কথা তুলে ধরেন মধুখালীর মেয়ে লামিয়া। অনুষ্ঠানে ‘বঙ্গবন্দুর কন্যাকে সালাম জানাই হাজার বার, সোনার বাংলা গড়ছে দেখো শেখ হাসিনার সরকার’ এই গানটি গান ফরিদপুরের মেয়েরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত