রিহ্যাব এর দুই পরিচালক গ্রেপ্তার, মিলেছে ধর্ষণের আলামত

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:১৫

অনলাইন ডেস্ক

চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে (২৭) ধর্ষণের অভিযোগে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) দুই পরিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

২৯ সেপ্টেম্বর (রবিবার) রাতে ভুক্তভোগী ঐ নারীর অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে গ্রেপ্তার করে ধানমন্ডি থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- শাকিল কামাল চৌধুরী ও ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদার।

ধানমন্ডি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মরফিদুল জানান, ধানমন্ডি ১৩ নম্বর রোডের একটি বাড়িতে চাকরির জন্য ঐ নারীকে ডেকে নেওয়া হয়। ঐ নারী থানায় অভিযোগ করেন ঐ বাড়িতে যাওয়ার পর গণধর্ষণের শিকার হয়েছেন তিনি। তার অভিযোগের প্রেক্ষিতে রিহ্যাবের দুই পরিচালককে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভুক্তভোগী ঐ নারীর ফরেনসিক পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। ফরেনসিক পরীক্ষা-নিরীক্ষায় প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) সমন্বয়কারী চিকিৎসক বিলকিস।

৩০ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে বিলকিস বেগম আরও জানান, পুলিশ ডিএনএ টেস্টের জন্য ঐ নারীর কাপড় দিয়েছে। সেগুলোর ডিএনএ পরীক্ষার প্রতিবেদন পেলে পূর্ণাঙ্গ প্রতিবেদন দেওয়া হবে।