মাদকের টাকা না পেয়ে মায়ের গায়ে ছেলের আগুন

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৫

জাগরণীয়া ডেস্ক

মাদক কেনার টাকা না পেয়ে মায়ের শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে এক যুবক। এই ঘটনায় খুকি বেগম (৬৫) নামে ঐ মায়ের মৃত্যু হয়েছে। বগুড়ার ধুনট উপজেলায় চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামে ১ সেপ্টেম্বর (রবিবার) বিকেল পাঁচটার দিকে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত ছেলের নাম সোহানুর রহমান ওরফে খোকন (২৯)। ঘটনাস্থল থেকে সোহানুরকে স্থানীয়রা আটকের পর ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোহানুর রহমান দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। প্রায় প্রতিদিনই মা-বাবাকে ভয়ভীতি দেখিয়ে মাদক কেনার টাকা নেন তিনি। রবিবার বিকেলে তিনি মা-বাবার কাছে টাকা দাবি করলে তারা টাকা দিতে অস্বীকৃতি জানান। এতে ক্ষেপে গিয়ে মা-বাবার ওপর হামলা চালান সোহানুর। এ সময় সোহানুরের ভয়ে তার বাবা বাড়ি ছেড়ে পালিয়ে যান। তখন সোহানুর বৃদ্ধ মা খুকি বেগমকে ঘরের মধ্যে খাটের সঙ্গে হাত-পা বেঁধে তার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। এ সময় খুকি বেগমের চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন।

আহত অবস্থায় খুকি বেগমকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার আগেই রাত আটটার দিকে খুকির মৃত্যু হয়।

তবে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসাধীন সোহানুর অভিযোগ অস্বীকার করে জানান, তিনি ঘরের মধ্যে মোটরসাইকেলের পেট্রোল বের করছিলেন। হঠাৎ তাতে আগুন লাগলে ঐ আগুনেই তার মায়ের শরীর দগ্ধ হয়। 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, প্রাথমিক তদন্তে সোহানুর রহমান মাদকের টাকা না পেয়ে তার মায়ের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন বলে প্রমাণিত হয়েছে। আগুনে খুকী বেগমের শরীরের ৭০ থেকে ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। আটক সোহানুর রহমানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত