x

এইমাত্র

  •  ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে ১৮ জন করোনায় আক্রান্ত
  •  ২০ মিনিটে করোনা টেস্টের ট্রায়াল শুরু যুক্তরাজ্যে
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ১৬৯৩ জন, মৃত্যু ২৪
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৩৪ হাজার ৯৯৭ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ২০ লাখ ৯৪ হাজার ১৪৩ জন

সাবেক স্ত্রীকে অপহরণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৭

জাগরণীয়া ডেস্ক

কুষ্টিয়ায় সাবেক স্ত্রীকে অপহরণ মামলায় মজিবুর রহমান প্রামাণিক নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সেইসঙ্গে দুইজনের ১৭ বছর ও চারজনের ১৪ বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। আসামিদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো আদেশ দেওয়া হয়েছে।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি মজিবুর রহমান প্রামাণিক সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানার বনগ্রামের মৃত মকছেদ আলী প্রামাণিকের ছেলে। এছাড়াও পাবনা জেলার মসজিদ ব্র্যাক এলাকার সোনা মিয়ার ছেলে আক্তার হোসেন ও পাবনা সদর উপজেলার খোদাইরপুর খলিফাপাড়া এলাকার আবুল কাশেমের ছেলে মনিরুল ইসলামকে ১৭ বছর এবং পাবনা সদর উপজেলার নতুন বাঙ্গাবাড়ীয়া এলাকার ইয়াসিন আলী প্রামাণিকের ছেলে মনিরুল ইসলাম রানা ও ইসরাইল সরদারের ছেলে সোহাগ সরদার, মালিগাছা মধ্যপাড়া গ্রামের আব্দুল মান্নান সরদারের ছেলে আশরাফুল ইসলাম, একই গ্রামের আফাই মোল্লার ছেলে রনি হোসেনকে ১৪ বছরের কারাদণ্ড দেওয়া হয়। 

১ সেপ্টেম্বর (রবিবার) দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান আদালতে তিন আসামির উপস্থিতিতে এ আদেশ দেন।

কুষ্টিয়া জজ কোর্টের পিপি (নারী ও শিশু) অ্যাড. মেহেদী হাসান সিদ্দিকী বলেন, ২০১৭ সালের ২৯ মার্চ কুষ্টিয়া শহরের মোল্লাতেঘরিয়া থেকে আসমাউল হুসনা কবিতাকে অপহরণ করে নেওয়ার সময় ভেড়ামারার লালনশাহ সেতুর টোলপ্লাজায় পুলিশ দণ্ডপ্রাপ্তদের গ্রেপ্তার করে। এ ঘটনায় নয়জনের নাম উল্লেখ করে আসমাউল হুসনা কবিতা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন। ২০১৭ সালের ৩০ এপ্রিল পুলিশ আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে আদালত এ রায় দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত