প্লটের আবেদন প্রত্যাহার করে নিলেন সাংসদ রুমিন

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৯, ১৮:২১

জাগরণীয়া ডেস্ক

সংসদ সদস্য হিসেবে পূর্বাচলের প্লট চেয়ে সরকারের কাছে করা আবেদন প্রত্যাহার করে নিয়েছেন বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। বিএনপি চেয়ারপারসনের প্রেস ইউং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

২৭ আগস্ট (মঙ্গলবার) দুপুরে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী বরাবর লেখা এক চিঠিতে তিনি আবেদনটি প্রত্যাহার করে নেন।

প্রত্যাহার করা চিঠিতে তিনি লিখেছেন, আমার দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাণ তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে গত ৩ আগস্ট ২০১৯ তারিখ সংসদের দাপ্তরিক ফরম্যাটে করা আমার পূর্বাচলের প্লটের আবেদনটি আমি প্রত্যাহার করে নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

এর আগে গত ০৩ আগস্ট পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠা প্লট চেয়ে আবেদন করেন বিএনপি মনোনীত নারী সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা।

আবেদনপত্রে তিনি লিখেছিলেন, ঢাকাস্থ পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠার প্লটের প্রয়োজন। ঢাকা শহরে আমার কোন জায়গা/ফ্ল্যাট, জমি নাই। ওকালতি ছাড়া আমার অন্য কোন ব্যবসা/পেশা নাই। আমার নামে ১০ কাঠা প্লট বরাদ্দের জন্য সুব্যবস্থা করে দিতে আপনার মর্জি হয়। আবেদনপত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেলে সমালোচকদের তোপের মুখে পড়েন ব্যারিস্টার রুমিন ফারহানা। জাতীয় সংসদে বক্তৃতার সময় বর্তমান সংসদকে অবৈধ উল্লেখ করা এই সাংসদের এমন আবেদনের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষ করা হয়। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত