প্রয়াত আইভি রহমানের মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রী

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ২৩:৫৭

জাগরণীয়া ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমানের ১৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন প্রধানমন্ত্রী ও দলটির সভানেত্রী শেখ হাসিনা।

২৪ আগস্ট (শনিবার) আইভি কনকডে অনুষ্ঠিত এ মিলাদ ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়।  মন্ত্রী, সংসদ সদস্য, 
মিলাদ মাহফিলে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত তার পত্নী আইভি রহমানসহ সবার রুহের মাগফেরাত কামনা করা হয়। এসময় প্রধানমন্ত্রী আইভি রহমানের ছেলে সংসদ সদস্য নাজমুল হাসান পাপনসহ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং সমবেদনা জানান।

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, এডভোকেট আবদুল মতিন খসরু, সাংগঠনিক সম্পাদক আহমাদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, প্রখ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক), তথ্যসচিব আবদুল মালেক ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন মিলাদে যোগ দেন। এছাড়া আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচলকগণসহ কর্মকর্তা-কর্মচারী ও আত্মীয়-স্বজন অংশ নেন।

উল্লেখ্য, ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের শান্তিপূর্ণ সমাবেশে গ্রেনেড হামলায় আইভি রহমান স্প্রিল্টারের আঘাতে গুরুতর আহত হয়ে ২৪ আগস্ট মৃত্যুবরণ করেন।

সূত্র-বাসস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত