ট্রেনের বগিতে মাদ্রাসাছাত্রীর লাশ, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১৪:২৪

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে ট্রেনের একটি পরিত্যক্ত বগির শৌচাগার থেকে এক মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধারের ঘটনায় এক কিশোরকে গ্রেপ্তার করেছে পঞ্চগড় সদর থানা-পুলিশ। ২২ আগস্ট (বৃহস্পতিবার) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ঐ কিশোর (১৭) নিহত মাদ্রাসাছাত্রী আসমা আক্তারের বন্ধু বলে দাবি করেছেন আসমার পরিবার।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায় বলেন, বৃহস্পতিবার রাতে অভিযুক্ত ঐ কিশোরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এই কিশোরই আসমাকে ঢাকায় নিয়ে এসেছিলেন বলে অভিযোগ রয়েছে। জিআরপি পুলিশের সঙ্গে যোগাযোগ করে মামলার তদন্ত কর্মকর্তার কাছে তাকে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গত ১৯ আগস্ট (সোমবার) সকাল সাড়ে নয়টার দিকে কমলাপুর রেলওয়ে স্টেশনের একটি পরিত্যক্ত বগির শৌচাগার থেকে আসমার লাশ উদ্ধার করে পুলিশ। তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্ত প্রতিবেদনে উল্লেখ। নিহত আসমার পরিবারের লোকেরা জানান, ১৮ আগস্ট (রবিবার) সকালে এক বন্ধুর ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে যান আসমা। এরপর তার আর কোনো খোঁজ পাওয়া যায় নি।

এরপর গত ২০ আগস্ট (মঙ্গলবার) আসমার চাচা মো. রাজু বাদী হয়ে আসমার বন্ধু ঐ কিশোরকে আসামি করে কমলাপুর রেলওয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত