ট্রেনের বগি থেকে মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ১৯:২৭

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর কমলাপুর রেলস্টেশন এলাকায় একটি ট্রেনের পরিত্যক্ত বগি থেকে আসমা (১৭) নামে এক মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আসমা পঞ্চগড় সদর উপজেলার শীলপাড়ার রাজ্জাক মিয়ার মেয়ে। সে পরিবারের সঙ্গে তার গ্রামের বাড়িতে থাকতো। সে গ্রামের একটি মাদ্রাসায় পড়াশুনা করতো এবং গত বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। 

১৯ আগস্ট (সোমবার) সকালে কমলাপুর রেলস্টেশনে ওয়াস ফিল্ড এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। 

আসমার পরিবার থেকে জানা যায়, আসমা গত ১৮ আগস্ট বাসা থেকে নিখোঁজ হয়। সোমবার ঢাকায় এসে আসমার মরদেহ শনাক্ত করে তার চাচা মো. রাজু। আসমার সাথে দীর্ঘদিন ধরে গ্রামের একটি ছেলের সম্পর্ক ছিল। আসমা নিখোঁজের পর থেকে ছেলেটিরও কোন হদিস পাওয়া যাচ্ছিল না। আসমার পরিবার দাবি করছে, আসমার নিখোঁজ হওয়া ও তার মৃত্যুর পেছনে ঐ ছেলে জড়িত রয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর জানান, কমলাপুরের ওয়াস ফিল্ডের পরিত্যক্ত বলাকা ট্রেনের বগির বাথরুম থেকে ঐ মাদ্রাসাছাত্রীর গলায় ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মেয়েটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মৃত্যুর আগে ধর্ষণ করা হয়েছে কীনা সে বিষয়টি খতিয়ে দেখতে নমুনা সংগ্রহ করা হয়েছে। অভিযুক্ত ছেলের খোঁজে অভিযানে নেমেছে পুলিশ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত