x

এইমাত্র

  •  ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে করোনায় আক্রান্ত ৯১৮, মারা গেছেন ১৯ জন: এনডিটিভি
  •  ব্রিটেনে করোনায় ২৪ ঘণ্টায় মারা গেছেন ২৬০ জন; মোট ১০১৯। আক্রান্ত বেড়ে ১৭ হাজার ৮৯: ইভনিং স্ট্যান্ডার্ড
  •  জার্মানিতে বসবাসরত পাঁচজন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজন নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন
  •  ইরানে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরও ১৩৯ জন। এছাড়া দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩০৭৬ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ৩৫৪০৯ এবং মৃত ২৫১৭

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৯, ১৫:৩৫

জাগরণীয়া ডেস্ক

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন স্বামী। বাগেরহাটের কচুয়া উপজেলায়  নিহত গৃহবধূর নাম মিনারা বেগম (৪৫)।

নিহতের স্বামী পারভেজ শিকদারকে (৪৮) পুলিশ হেফাজতে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের বোন মুন্নি বেগম জানান, মিনারার স্বামী পারভেজ কোনো আয় উপার্জন না করায় তাদের মধ্যে প্রায় কথা কাটাকাটি হতো। সংসারের অভাব ঘুচাতে মিনারা এলাকায় কবিরাজী পেশা শুরু করলে এ নিয়ে প্রায়ই তাকে মারধর করতেন পারভেজ। তাকে পরিকল্পিতভাবে হত্যা করে খাটের ওপর মরদেহ কাপড় দিয়ে ঢেকে রাখা হয়েছে। আমরা এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করছি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সফিকুর রহমান বলেন, পারিবারিক কলহের জেরে স্ত্রী মিনারাকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে পরে নিজে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালান পারভেজ। ১৫ আগস্ট (বৃহস্পতিবার) উপজেলার মাধবকাঠি গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ পারভেজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় নিহতের ভাই ওবায়দুল বাদী হয়ে দুইজনকে আসামি করে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত