'বাংলাদেশের অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে'

প্রকাশ | ১৩ আগস্ট ২০১৯, ১১:৩৫

অনলাইন ডেস্ক

বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার অগ্রযাত্রা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১২  আগস্ট (সোমবার) সকালে গণভবনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময়কালে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, "সব প্রতিকূলতা পেরিয়ে আমরা বাংলাদেশকে বিশ্বদরবারে মর্যাদার আসনে বসাতে পেরেছি। সামনের দিকের এ অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে। দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। মানুষ উন্নত, সুন্দর জীবন পাক। কেউ যেন বাংলাদেশকে খাটো করে দেখতে না পারে, এ লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি"।

প্রধানমন্ত্রী বলেন, "আপনারা আমার ওপর বিশ্বাস ও আস্থা রেখেছেন। আপনারা আওয়ামী লীগের পক্ষে ভোট দিয়েছেন। আমি নিশ্চিতভাবে সে বিশ্বাস ও আস্থার প্রতিদান দেব। আমরা দেশকে আরও উন্নত ও সমৃদ্ধির দিকে নিয়ে যাব"।

তিনি বলেন, "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে আমরা বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে চাই"।

দেশবাসী ও প্রবাসী বাঙালি সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে শেখ হাসিনা বলেন, "ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদ আমাদের যেকোনো ত্যাগ স্বীকার করার প্রেরণা দেয়।"