রাজধানীতে শিশু গৃহকর্মীর মরদেহ উদ্ধার

প্রকাশ : ০১ আগস্ট ২০১৯, ১৮:৪৫

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর খিলগাঁও নন্দীপাড়া এলাকার জসীমউদ্দীন রোডে এক চিকিৎসকের বাসা থেকে ফাতেমা (৮) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৩১ জুলাই (বুধবার) দিনগত রাতে মরদেহটি উদ্ধার করা হয়। 

প্রতিবেশী আশরাফুল ইসলাম জানান, নন্দীপাড়া ছোট বটতলা ১০ নম্বর গলিতে ফাতেমাদের বাসা। তার বাবা দুলাল মিয়া শারীরিক প্রতিবন্ধী ও মা শিখা বেগম বাসাবাড়িতে কাজ করে। তাদের চার মেয়ের মধ্যে ফাতেমা ছিল সবার ছোট। সংসারে অভাব অনটনের জন্য দেড় মাস আগে কমলাপুর জসিম উদ্দিন রোডের ঐ বাসায় ফাতেমাকে কাজের জন্য পাঠায় তার পরিবার। ঐ বাসার গৃহকর্তা একজন চিকিৎসক। কিছুদিন আগে তিনি প্রতিবেশীদের জানান ফাতেমা অসুস্থ তাই তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। কিন্তু ফাতেমার কি হয়েছে তা তিনি জানাননি। বুধবার বিকেলে ফাতেমা ঢামেকে মারা যাওয়ার পর গৃহকর্তা জানান, ডেঙ্গু জ্বরে তার মৃত্যু হয়েছে। কিন্তু এতে সন্দেহ হলে খিলগাঁও থানায় অভিযোগ করেন তিনি। এরপর ফাতেমার মরদেহ ঢামেক থেকে সরাসরি নন্দীপাড়া এলাকার তার মা-বাবার বাসায় আনা হয়।

এ বিষয়ে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন জানান, বাবা-মার বাসা থেকে ফাতেমার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল মতিঝিল থানা এলাকায় হওয়ায় বিষয়টি মতিঝিল থানায় অবগত করা হয়েছে। 

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, খিলগাঁও থানা থেকে ফাতেমার মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত