রেনুর হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ২২:২১

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বাড্ডায় ‘ছেলেধরা’ গুজব ছড়িয়ে নৃশংসভাবে গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনুর হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বাসিন্দারা।

২৩ জুলাই (মঙ্গলবার) দুপুরে রায়পুর থানার সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তরা গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনুর হত্যাকারীদের দ্রুততম সময়ে গ্রেপ্তারের দাবী জানান। তারা বলেন, গুজব ছড়িয়ে যারা এসব হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের বিচারের আওতায় এনে কঠিন শাস্তি দিতে হবে। এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বীন জাকারিয়া, রায়পুর পৌর যুবলীগের আহ্বায়ক তানজিদ কামাল, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহির পাটোয়ারী, ফ্রেন্ডস ফোরামের সভাপতি তুহিন চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি প্রমুখ। 

মানববন্ধনে রেনুর পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও শিশু কন্যা তুবাসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মেয়েকে ভর্তির জন্য গত ২০ জুলাই সকালে রাজধানীর বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খোঁজ নিতে গেলে ঐ স্কুলের মাঠে ‘ছেলেধরা’ গুজব ছড়িয়ে রেনুকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়।  ২১জুলাই (রবিবার) রাতে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর সোনাপুর গ্রামের পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে রেনুকে দাফন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত