মিরপুরে নববধূর রহস্যজনক মৃত্যু, ভগ্নিপতি আটক

প্রকাশ | ১৬ জুলাই ২০১৯, ১১:৪১ | আপডেট: ১৬ জুলাই ২০১৯, ১১:৪৯

অনলাইন ডেস্ক

রাজধানীর মিরপুরে মাত্র সাত দিনের নববধূর গলায় ওড়না ও গামছা পেঁচানো মরদেহ নিয়ে সৃষ্টি হয়েছে রহস্য। এ ঘটনায় নিহতের ভগ্নিপতিকে আটক করেছে পুলিশ।

নিহত নববধূর নাম হোসনে আরা (১৯)। তার বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায়। তার স্বামীর নাম হাসেম। তরুণী ছিলেন পোশাক শ্রমিক। আর তার স্বামী কসাইয়ের কাজ করেন। 

১৫ জুলাই (সোমবার) রাত সাড়ে ১০টার দিকে মিরপুরের শাহআলী থানার গুদারাঘাট এলাকার ব্লক এইচের একটি টিনশেড বাড়ি থেকে হোসনে আরার মরদেহ উদ্ধার করা হয়। 

পরিবারের বরাত দিতে শাহআলী থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মনিরুজ্জামান বলেন, এক সপ্তাহ আগে হাসেমের সঙ্গে বিয়ে হয় হোসনে আরার। বিয়ের পর  ওই টিনশেড বাড়িতে ভাড়ায় ওঠেন হোসনে আরা-হাসেম দম্পতি। সোমবার সকালে হোসনে আরারা ভগ্নিপতি বাসায় আসেন। রাতে প্রতিবেশীরা রের মধ্যে হোসনে আরার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

তিনি আরও বলেন, হোসনে আরারা ভগ্নিপতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঐ তরুণীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।