প্রতিশোধের জেরে কিশোরীকে হত্যা, গ্রেপ্তার ০৩

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ২০:১৫

জাগরণীয়া ডেস্ক

বাগেরহাটের মোড়লগঞ্জে প্রতিশোধের জেরে মাদ্রাসা শিক্ষার্থী হিরা আক্তারকে (১২) হত্যা করা হয়েছে এমন অভিযোগে বৃদ্ধ দম্পতিসহ ০৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত হিরা মোরেলগঞ্জ উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামের বাসিন্দা গাউস শেখের মেয়ে। 

আটককৃতরা হলেন নিহত, হিরার প্রতিবেশী ৭৫ বছর বয়সী মোক্তার মৃধা, তার স্ত্রী মনোয়ারা বেগম (৬৫) এবং তাদের সহযোগী স্থানীয় বহরবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী হাসান রসিদ (১৩)।

১৪ জুলাই (রবিবার) সকালে উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রাম থেকে মনোয়ারা বেগম এবং হাসান রসিদকে পরে বিকেলে মোংলা থেকে বৃদ্ধ মুক্তার মৃধাকে আটক করে পুলিশ। 

রবিবার বিকেলে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, গত ০২ জুলাই হিরার ঝুলন্ত মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে তার পরিবার। হিরার পরিবার অভিযোগ করেন, ঘটনার চারদিন আগে হিরার মা নাসিমা বেগমকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করে প্রতিবেশী মোক্তার মৃধা। এসময় নাসিমা বেগম ক্ষিপ্ত হয়ে মোক্তার মৃধাকে জুতাপেটা করেন এবং তার স্ত্রীর কাছে বিচার দেন। এতে দুই পরিবারের মধ্যে কলহ হয়।  নাসিমার অভিযোগ, তার উপর প্রতিশোধ নিতেই তার মেয়েকে হত্যা করে মোক্তার ও তার স্ত্রী। এদেরকে সহযোগিতা করেন হাসান রসিদ।

এ ঘটনায়  ০৩ জুলাই নিহতের মা নাসিমা বেগম বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

তিনি আরও বলেন, হত্যার কথা স্বীকার করে আটকৃতরা ১৬১ ধারায় জবানবন্দী দিয়েছেন। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত