জামিন খারিজ, মেয়রের ছেলে ফের কারাগারে

প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ১০:২৩

জাগরণীয়া ডেস্ক

স্থানীয়দের অব্যাহত ক্ষোভ আর তোপের মুখে জামিনে মুক্ত হওয়া শরীয়তপুরের জাজিরা পৌরসভার মেয়রের ছেলে মাসুদ বেপারীকে ধর্ষণ মামলায় আবার কারাগারে পাঠিয়েছে আদালত।

১১ জুলাই (বৃহস্পতিবার) শরীয়তপুর জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস এ আদেশ দেন।

মামলার নথি থেকে জানা যায়, জাজিরা ডিগ্রি কলেজের ১ম বর্ষের এই ছাত্রীর সঙ্গে জাজিরা মডার্ন ক্লিনিকের কর্মচারী একই এলাকার শরীফ সরদারের সঙ্গে প্রেম হয়। বিয়ের প্রতিশ্রুতিতে শারিরীক সম্পর্ক গড়ে উঠে দুজনের মধ্যে। এরপর শরীফ সরদার অন্যত্র বিয়ে করেন। শরীফের প্রতারণার জন্য বিচারের আশায় ঐ কলেজছাত্রী জাজিরা পৌরসভার মেয়র ইউনুছ বেপারীর কাছে অভিযোগ করে। বিচারের আশ্বাস দিয়ে মেয়রের ছেলে মাসুদ বেপারী ঐ কলেজছাত্রীকে বাড়িতে ডেকে নেন এবং ধর্ষণ করেন।

ঐদিন রাতেই মেয়েটি কৌশলে পালিয়ে এসে পুলিশে অভিযোগ করলে রাতেই মাসুদ বেপারীকে আটক করে পুলিশ।

আইনজীবী মির্জা হজরত আলী জানান, গত ৩০ জুন ওই মেয়েটি ও তার বাবা জাজিরা থানায় দুই জনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। ১ জুলাই আদালতে হাজির করা হলে মাসুদকে শরীয়তপুর জেলা কারাগারে পাঠানো হয়। এ মামলায় ০৭ জুলাই ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা নাসির উদ্দিন শেখ। আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করেন। ০৮ জুলাই এই মামলায় মাসুদ বেপারীর পক্ষে জামিন আবেদন করা হলে আদালত তা মঞ্জুর করেন।

এদিকে, গ্রেপ্তারের ০৮ দিনের মাথায় জামিনে ছাড়া পেয়েই ঐ কলেজছাত্রীর পরিবারকে মামলা তুলে নিতে হুমকি দিতে শুরু করে মাসুদ বেপারী। ওই অভিযোগে মেয়েটির পরিবার থানায় সাধারণ ডায়েরি করেছে।   

মেয়রের ছেলের জামিন ও জামিন পরবর্তী সময়ে ঐ কলেজছাত্রীর পরিবারকে অব্যাহত হুমকি দেয়ার প্রতিবাদে গত ১০ জুলাই (বুধবার) স্থানীয় বিভিন্ন কলেজের শিক্ষার্থী, জাতীয় মহিলা সংস্থা ও বাংলাদেশ মানবাধিকার কামিশন, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করে।

গত ১১ জুলাই (বৃহস্পতিবার) অন্তর্বর্তীকালীন জামিন পাওয়া মাসুদ বেপারী আদালতে হাজিরা দিতে এলে আদালত তার জামিন আবেদন খারিজ করে দিয়ে কারাগারে প্রেরণ করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত