স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে জখম

প্রকাশ : ৩০ জুন ২০১৯, ১৮:০২

জাগরণীয়া ডেস্ক

স্ত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় নারায়নগঞ্জে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে জখম করা হয়েছে। ২৮ জুন (শুক্রবার) বন্দর উপজেলার বক্তারকান্দি এলাকায় এ ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় শুক্রবার রাতেই হত্যাচেষ্টার অভিযোগ এনে বন্দর থানায় মামলা করেছেন শাহীনের স্ত্রী ববি আক্তার। মামলায় উপজেলার বক্তারকান্দি এলাকার আমজাদ হোসেন ওরফে বল্টু আমজাদ (৪২), তার দুই ছেলে হৃদয় হোসেন ও আপন হোসেন, ভাই আলতাফ হোসেন এবং ভাগ্নে ফারুক হোসেন সহ অজ্ঞাত আরও পাঁচ–ছয়জনকে আসামি করা হয়েছে। ২৯ জুন (শনিবার) ভোরে আলতাফকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এই ঘটনায় আহত শাহীন মিয়া (৪২) পেশায় একজন রংমিস্ত্রি। তিনি জানান, শুক্রবার সকালে তিনি স্ত্রীকে নিয়ে বাজারে যান। সেখানে তার স্ত্রীকে উদ্দেশ্য করে আমজাদ গালিগালাজ করলে তিনি এর প্রতিবাদ জানান। এর আগেও আমজাদ তার স্ত্রীকে উত্ত্যক্ত করতেন। এ নিয়ে আমজাদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমজাদ, তার দুই ছেলে ও কয়েকজন সহযোগী এসে ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকেন। এ সময় স্ত্রী ববি তাকে হামলা থেকে বাঁচানোর চেষ্টা করেন। পরে স্থানীয় দুজন ছুটে এসে তাকে (শাহীন) উদ্ধার করে একটি দোকানের ভেতরে নিয়ে দরজা বন্ধ করে দেন।

শাহীন আরও জানান, এর আগেও নারী ও শিশু নির্যাতন দমন আইনে আমজাদের বিরুদ্ধে দুটি মামলা করা হয়। তিন দফা ভাড়া বাড়ি পাল্টানোর পরেও তার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন আমজাদ।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, মামলার মূল আসামি আমজাদের বিরুদ্ধে নারী নির্যাতনসহ ১২টি মামলা রয়েছে। এজাহারভুক্ত অন্যতম আসামি আলতাফকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আমজাদসহ অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত