ইউপি সদস্য বিউটি আক্তার হত্যার আসামি আটক

প্রকাশ : ২৮ জুন ২০১৯, ২১:৫০

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য বিউটি আক্তার কুট্টি হত্যা মামলার অন্যতম আসামি সাদ্দাম হোসেনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। ২৭ জুন (বৃহস্পতিবার) চনপাড়া বস্তি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গত ২৬ জুন (বুধবার) সকালে বিউটি আক্তারকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এরপর ২৭ জুন (বৃহস্পতিবার) দুপুরে নিহতের মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে ১১ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।  

পারভীন আক্তার বলেন, দুই বছর আগে আমার বাবা এম এ হাসান মোহরীকে হত্যা করা হয়। সে ঘটনায় আমার মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন, যা এখনো তদন্ত চলছে। ঐ মামলার পর থেকেই আসামিদের সঙ্গে মায়ের বিরোধ চলছিল। মামলা তুলে নিতে মাকে হত্যার হুমকিও দেয় তারা। গত ২৬ জুন (বুধবার) সকালে পশ্চিমগাওঁ এলাকায় হাঁটতে গেলে সন্ত্রাসীরা মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে যায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হত্যাকারীরা তাকে রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমি মায়ের বিকৃত মরদেহ রাস্তায় পড়ে থাকতে দেখি। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় ১১ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এর মধ্যে অন্যতম আসামি সাদ্দামকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার অভিযোগ স্বীকার করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট কাউসার আলমের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন সাদ্দাম। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত