প্রাক্তন স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশ : ২৮ জুন ২০১৯, ১৭:৪৩

জাগরণীয়া ডেস্ক

সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে কুষ্টিয়ার খোকসার হেলালপুর গ্রামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

২৭ জুন (বৃহস্পতিবার) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে জাগরনী চক্র ফাউন্ডেশনের পাশে নিহত সাবিনা ইয়াসমিন (৪০) এর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। । এ ঘটনায় নিহতের ছেলে বাঁধন হোসেন (১৯) নিহতের সাবেক স্বামীর নাম বাদশা আলী খাঁ সহ আরো কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। 

বাঁধন জানান, ৬/৭ বছর আগে তার বাবার সঙ্গে মায়ের ছাড়াছাড়ি হয়ে যায়। পারিবারিক আদালতে চলমান এ মামলা নিয়ে দীর্ঘদিন ধরেই সাবিনা ইয়াসমিন এর সঙ্গে তার সাবেক স্বামীর বিরোধ চলে আসছিল। 

মামলায় বলা হয়, বৃহস্পতিবার দিবাগত রাতে সাবিনা সর্বশেষ তার সাবেক স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলেন। এরপর রাতের কোনো এক সময় বাড়িতে এসে সাবিনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তারপর তার মরদেহ কাঁথা দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায়।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মেহেদী মাসুদ জানান, মরদেহ ময়না-তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদ এর জন্য অভিযুক্ত সাবেক স্বামীসহ আরো কয়েকজনকে আটক করা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত