প্রকাশ্যে কলেজছাত্রী ও মাকে পিটিয়ে জখম

প্রকাশ : ২৮ জুন ২০১৯, ১৭:১৩

জাগরণীয়া ডেস্ক

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় প্রকাশ্যে এক কলেজছাত্রী আশামণি আক্তার ও তার মা মাজেদা আক্তারকে পিটিয়ে জখম করা হয়েছে। আহত মা-মেয়েকে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে প্রতিবেশিরা। ২৭ জুন (বৃহস্পতিবার) দুপুরের দিকে এই ঘটনা ঘটে।

আশামণি উপজেলার চিরাম ইউনিয়নের রায়মাধব গ্রামের মৃত শাহজাহান মিয়ার মেয়ে এবং বারহাট্টা সরকারি কলেজের এইচএসসির প্রথম বর্ষের শিক্ষার্থী।

খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদা ইয়াসমিন স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের দেখতে ছুটে যান। চিকিৎসাধীন আশামনি ইউএনওকে জানান, তার বাবা শাহজাহান’র মৃত্যুর পর থেকে তাদের বাড়িঘরসহ জায়গাজমি দখলের জন্য প্রতিপক্ষরা তাদের ওপর নানারকম অত্যাচার নির্যাতন চালিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার দুপুরে তাকে বাড়ির কাছের সড়কে একা পেয়ে মঞ্জুরুল (চাচা) ঝগড়া বাধিয়ে তাকে মারতে শুরু করেন। তাকে বাঁচাতে মা মাজেদা আক্তার ছুটে আসলে তাকেও মেরে জখম করা হয়। এসময় মঞ্জুরুল ছাড়াও মুক্তুল ও ফজলুল দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মা-মেয়ের চার পা, হাত ও মাথায় জখম করে।

ইউএনও ফরিদা এসময় অসহায় পরিবারটিকে আইনগত সহায়তা করার আশ্বাস দিয়ে বারহাট্টা থানা পুলিশকে এই ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলেন।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম খান জানান, যারা হামলায় অংশ নিয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত