গাজীপুরে অপহৃত স্কুলছাত্রী ময়মনসিংহে উদ্ধার, যুবক আটক

প্রকাশ | ২৫ জুন ২০১৯, ১১:৪৪

অনলাইন ডেস্ক

গাজীপুর থেকে অপহৃত সপ্তম শ্রেনীর এক স্কুলছাত্রীকে ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আসাদুল (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মেয়েটির বাবার বরাত দিয়ে গাছা থানার ওসি ইসমাইল হোসেন জানান, গত ২২ মে ঐ স্কুলছাত্রী স্কুল থেকে কোচিংয়ে যায়। কোচিং থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। অনেক খোঁজা-খুঁজি করে মেয়ের সন্ধান না পাওয়ায় তিনজনের নাম উল্লেখ করে মহানগরের গাছা থানায় একটি অভিযোগ দায়ের করেন মেয়েটির বাবা।

মেয়েটির বাবা সাংবাদিকদের বলেন, বাড়ির পাশে একটি রিকশার গ্যারেজে কাজ করে আসাদুল। তার মেয়ে স্কুলে যাওয়া আসার পথে আসাদুল বিভিন্নভাবে উত্ত্যক্ত করত। তার স্ত্রীর মোবাইল ফোনে বাজে এসএমএস পাঠাত। এ বিষয়টি নিয়ে আসাদুলকে কয়েকবার সর্তক করলে সে মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকিও দেয় সে।

গত ২৪ জুন (সোমবার) ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাজিহাটি থেকে ঐ স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এর আগে রবিবার রাতে গাজীপুরের  উত্তারখাইলকুর এলাকা থেকে ঐ যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

ওসি ইসমাইল জানান, অভিযোগের ভিত্তিতে আসাদুলকে উত্তরখাইলকুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য মতে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার বাজিহাটি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।