গৃহবধূর মরদেহ রেখে পলাতক শ্বশুরবাড়ির সবাই

প্রকাশ | ০৮ জুন ২০১৯, ২০:১২

অনলাইন ডেস্ক

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় গৃহবধূর মরদেহ ঘরে রেখে পালিয়ে গেছে শ্বশুরবাড়ির লোকজন। ৭ জুন (শুক্রবার) সকালে শ্বশুরবাড়ি থেকে নিহত গৃহবধূ শিখা বেগম (১৯) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত গৃহবধূর স্বজনরা জানান, আট মাস আগে সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চরহাটবাড়ী গ্রামের মৃত হালিম উদ্দিনের ছেলে আল আমীনের সঙ্গে বিয়ে হয় শিখার। ৬ জুন (বৃহস্পতিবার) দিবাগত রাত ১২টার দিকে তার শ্বশুরবাড়ির প্রতিবেশীদের মাধ্যমে জানা যায় যে শিখাকে হত্যা করে তার স্বামী ও পরিবারের লোকজন পালিয়ে গেছে। এরপর রাতেই ওই বাড়িতে গিয়ে ঘরের খাটে কাঁথা মোড়ানো অবস্থায় শিখার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এসময় ঘরের দরজাও খোলা ছিল। ঘটনার পর থেকেই তার স্বামী আল আমীন, শাশুড়ি আঙ্গুরী বেগম ও দুই ভাসুর শফিকুল ইসলাম ও রফিকুল ইসলাম পলাতক।

সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতেই সরিষাবাড়ী থানায় খবর দেওয়া হয়। শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।