নববধূকে ছিনিয়ে নিতে না পেরে মারধর, লুটপাট

প্রকাশ : ০৭ জুন ২০১৯, ১৫:৪০

জাগরণীয়া ডেস্ক

বরযাত্রীদের ওপর হামলা করে নববধূকে ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনা ঘটেছে জামালপুরের বকশীগঞ্জে। ৬ জুন (বৃহস্পতিবার) রাতে উপজেলার মেরুরচর ইউনিয়নের মেরুরচর বাজারে স্থানীয় কয়েক সন্ত্রাসী এই ঘটনা ঘটায়। 

বরের স্বজনরা জানান, নবধূকে ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা বরযাত্রীদের মারধর করে স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। এ ঘটনায় বর, কনেসহ আটজন আহত হয়েছেন। আহতরা হলেন- বর মিজান, কনে শাপলা, ফিরোজ মিয়া, কামরুল ইসলাম, সাইফুল ইসলাম, নয়ন মনি, হালি বেগম, দিনারা, শারমিন। আহতদের মধ্যে ফিরোজ ও কামরুলের অবস্থা আশংকাজনক।

তারা আরও জানান, বকশীগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের শাপলা বেগমের সঙ্গে গত ১২ মে রবিয়ারচর গ্রামের নজরুল ইসলামের ছেলে মিজানের বিয়ে হয়। ঈদের পরদিন ৬ জুন কনে তুলে আনার দিন ধার্য ছিল। সেই মোতাবেক বৃহস্পতিবার রাতে বরসহ কনেকে নিয়ে ফেরার পথে মেরুরচর বাজার এলাকায় নেদা মেম্বার, শাহিন আল আমিন ও মাসুদ নামের তিনজন তাদের ওপর হামলা চালায় ও নববধূকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় কৌশলে বর ও কনে দ্রুত মোটরসাইকেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এতে ক্ষুব্ধ হয়ে তারা বরযাত্রীদের বেধড়ক মারধর করে এবং সাথে থাকা নারীদের কানের, হাতের ও গলার স্বর্ণালংকার ছিনিয়ে নেয় তারা।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহাবুবুল আলম বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত